সংগীত

আজীবন সম্মাননা পাচ্ছেন কুমার বিশ্বজিৎ

ঢাকা, ১৯ জানুয়ারি – সংগীতাঙ্গনে অসামান্য অবদানের জন্য আজীবন সম্মাননা পাচ্ছেন জনপ্রিয় সংগীত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক কুমার বিশ্বজিৎ। আগামী ২২ জানুয়ারি বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এ সম্মাননা দেবে তাকে। সেদিন রাজধানীর কৃষিবিদ মিলনায়তনে এই অ্যাওয়ার্ড আসর অনুষ্ঠিত হবে। চলচ্চিত্র, টিভি এবং সংগীত জগতের গুণী তারকাদের মাঝে শ্রেষ্ঠত্বের বিচারে ২০১৯-২০-২১ তিন বছরের পুরস্কার প্রদান করা হবে। ২১তম বাবিসাস অ্যাওয়ার্ড আয়োজনের অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক হয়েছেন সাংবাদিক দুলাল খান ও সদস্য সচিব অভি মঈনুদ্দীন।

বাবিসাস সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক।

আজীবন সম্মাননা প্রাপ্তি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, সংগীত জীবনের এ পর্যায়ে এসে এ ধরনের সম্মাননা সত্যিই স্মৃতি কাতর করে দেয়। আমি এই অ্যাওয়ার্ডের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানাই তাদের এ উদ্যোগের জন্য।

এদিকে গানের ভূবনে নিয়মিত বিচরণ করছেন এই সংগীত শিল্পী। আগামী ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান প্রকাশ করবেন তিনি।

এন এইচ, ১৯ জানুয়ারি

Back to top button