কুমিল্লা

এক স্কুলের সব শিক্ষক করোনায় আক্রান্ত, বন্ধ ঘোষণা

কুমিল্লা, ১৯ জানুয়ারি – কুমিল্লার লাকসাম উপজেলায় একই স্কুলের আট শিক্ষকের সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এতে বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক বিরাজ করছে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে।

করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন, প্রধান শিক্ষিকা শম্পা রানী, সহকারী শিক্ষক মো. শাহ আলম, মো. একরামুল হক খন্দকার, মন্টু চন্দ্র ঘোষ, উম্মে কুলসুম, বিলকিছ নাসরিন, কামরুন্নাহার ও রুবিনা ইসলাম। শিক্ষকদের করোনা আক্রান্ত হওয়ার খবরে বিদ্যালয়টি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন লাকসাম উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন।

শিক্ষা কর্মকর্তা বলেন, ‘স্কুলটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে। স্কুলের অন্যান্য কর্মচারী ও শিক্ষার্থীদের সতর্ক থাকার জন্য বলা হয়েছে।’

পশ্চিমগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শম্পা রানী মোবাইল ফোনে বলেন, ‘প্রথমে আমি আক্রান্ত হয়েছি। আমার স্বামীরও করোনা পজেটিভ। পরে আরও দুই শিক্ষক করোনায় আক্রান্ত হয়। এরপর অন্যান্য শিক্ষকদের টেস্ট করালে সবাই শনাক্ত হয়।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজিয়া বিনতে আলম বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে র্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৯ জানুয়ারি

Back to top button