কক্সবাজার

মাদক কারবারিদের সঙ্গে কোস্টগার্ডের গোলাগুলি, ১২ লাখ ইয়াবাসহ অস্ত্র উদ্ধার

কক্সবাজার, ১৯ জানুয়ারি – কক্সবাজার সেন্টমার্টিনের ছেড়াদ্বীপের অদূরে বঙ্গোপসাগরে মাদক কারবারিদের সঙ্গে কোস্টগার্ডের গুলির ঘটনা ঘটেছে। পরে কারবারিদের একটি বোট থেকে ১১ লাখ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছেন কোস্টগার্ড সদস্যরা।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে এ অভিযান চালানো হয়। রাতে বাংলাদশে কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর একটার দিকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে মাদকের চালান আসছে এমন খবর পেয়ে বিসিজি টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে অভিযান চালায়। বঙ্গোপসাগরের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামতে সংকেত দেওয়া হয়। এসময় মাদক কারবারিরা না থেমে উল্টো কোস্টগার্ডকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। কোস্টগার্ডও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ১১ লাখ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবা, ৩০ রাউন্ড গুলিসহ দুটি ম্যাগজিন ও একটি বিদেশি মেশিনগান জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দ করা অস্ত্র, ও ইয়াবা আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৯ জানুয়ারি

Back to top button

This will close in 20 seconds