নারায়নগঞ্জ

হৃদয়ে রক্তক্ষরণ, তবু নৌকা ছাড়া কথা বলিনি: শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ১৭ জানুয়ারি – নারায়ণগঞ্জের-৪ আসনের আলোচিত এমপি শামীম ওসমান বলেছেন, হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখও আছে তবে নৌকা ছাড়া কোনো কথা বলিনি এবং নৌকা হারবে না। গতকাল রবিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নিজের ভোট দেওয়ার পর শামীম ওসমান সাংবাদিকদের এ কথা বলেন। বিকাল সাড়ে ৩টার দিকে শামীম ওসমান নগরীর আদর্শ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। ভোট দেওয়ার পর নিজের প্রতিক্রিয়ায় নৌকা

মার্কা যেন জয়লাভ করে, সে আশা ব্যক্ত করেন শামীম ওসমান। তিনি বলেন, ‘এ নির্বাচন ঘিরে বেশ কিছুদিন ধরে জাতীয় পর্যায়ের নেতারা এসেছেন, পরিশ্রম করেছেন। এর ফল পাওয়া যাবে। আমি সারাজীবন প্রতীকের পক্ষে কাজ করেছি, নৌকা ছাড়া কথা বলিনি, অন্য কারও নির্বাচন করিনি। হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখ আছে, তবে আমি শেখ হাসিনার একজন যোদ্ধা।’ তিনি আরও বলেন, যারা কষ্ট দিয়েছেন, আল্লাহ যেন তাদের হেদায়েত করেন। নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে এবং নারায়ণগঞ্জে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে, সে প্রত্যাশা করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, নৌকা হারলে দায় তার কাছে যাবে না। সৃষ্টিকর্তা ধৈর্যশীলকে পছন্দ করেন। নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী তার কাছে ভোট চেয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তিনি ভোট চাননি। উনি জানেন, যদি ভোট নাও চান, আমি সবার কাছে ওনার ভোট চাইব। নৌকার প্রার্থী হারবে না। যদি বলতে কোনো কথা নেই। নৌকা বিজয়ী হলে তার অবদান জনগণের। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়েছে। জনগণ খুশি মনে ভোট দিতে পেরেছে। রাষ্ট্রের মালিক নাগরিক। আমি একজন সেবক।

ভোটকেন্দ্র পরিবর্তন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, অনেকেই আমার বাড়ি থেকে কাউকে প্রার্থী করতে চেয়েছিলেন, এ কারণে আমি ভোটকেন্দ্র পরিবর্তন করে নিয়েছিলাম। আমি চাই না, রাজনীতি কখনো উত্তরাধিকার সূত্রে হোক। রাজনীতি যোগ্যতার মাধ্যমেই হওয়া উচিত।

নারায়ণগঞ্জের মতো ছোট একটি সিটি নির্বাচনের খবর সংগ্রহ করতে বিপুলসংখ্যক গণমাধ্যম যাওয়াতে সাংবাদিকদের ধন্যবাদ জানান শামীম ওসমান। তিনি বলেন, পরিবেশ সুষ্ঠু রাখায় সাংবাদিকদেরও অবদান রয়েছে। পাশাপাশি প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেও ধন্যবাদ জানান তিনি।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ১৭ জানুয়ারি

Back to top button

This will close in 20 seconds