টলিউড

বাথটাবে শ্রাবন্তী, ছবি ভাইরাল

কলকাতা, ১৭ জানুয়ারি – বিতর্কের অপর নাম শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেম-বিয়েবিচ্ছেদ, রাজনীতি নানা কারণে বিতর্কে জড়িয়েছেন তিনি। কখনো কখনো এসব বিতর্কের আগুনে নিজেই ঘি ঢেলেছেন টলিউডের এই নায়িকা। যদিও এসব বিতর্ক নিয়ে উদাসীন তিনি। রোববার (১৬ জানুয়ারি) সকালে একটি ছবি পোস্ট করে আলোচনার জন্ম দিলেন শ্রাবন্তী।

প্রকাশিত ছবিতে দেখা যায়—বাথটাবে শুয়ে আছেন শ্রাবন্তী। ফেনায় ঢেকে আছে তার পুরো শরীর। তার দৃষ্টিতে ভর করেছে মায়া। ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’। মাঘের সকালে শ্রাবন্তীর স্নানের এই ছবি উষ্ণতা ছড়াচ্ছে। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কয়েক দিন আগে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস ২০২১’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। মূল অনুষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগত কিছু প্রশ্নের জবাব দিয়ে আলোচনার জন্ম দেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বর্তমানে শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’ সিনেমার কাজ। এ সিনেমায় আবারো দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধান’ সিনেমাটি। এতে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এন এইচ, ১৭ জানুয়ারি

Back to top button