বিচিত্রতা

ইন্সটাগ্রামে ৩০ কোটি ফলোয়ার পাওয়া প্রথম নারী কাইলি জেনার

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রথম কোনো নারী হিসেবে ৩০ কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন কাইলি জেনার। ২৪ বছর বয়সী জনপ্রিয় মডেল ও কার্দাশিয়ান পরিবারের এই সদস্যের অ্যাকাউন্টের তথ্য থেকে দেখা যায়, বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ৩০ কোটি ১০ লাখ পেরিয়ে গেছে।

পপ-তারকা আরিয়ানা গ্রন্দকেও ছাড়িয়ে গেছেন তিনি। এর আগে আরিয়ানা ছিলেন ইন্সটাগ্রামে সবচেয়ে জনপ্রিয় নারী, যার অ্যাকাউন্টে বর্তমানে ফলোয়ারের সংখ্যা ২৮ কোটি ৯০ লাখ।
তবে ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার নিয়ে এখনো শীর্ষে আছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার অ্যাকাউন্টে বর্তমান ফলোয়ারের সংখ্যা ৩৯ কোটি। আরেক ফুটবল তারকা লিওনেল মেসি ৩০ কোটি ফলোয়ার নিয়ে কাইলি জেনারের ঠিক পরের স্থানে রয়েছেন।

কাইলি জেনার তার বিখ্যত বোন কিম, কোর্টনি এবং ক্লোই কারডেশিয়ানের সাথে, ‘কিপিং আপ উইথ দ্যা কারডেশিয়ানস’ রিয়ালিটি শো’তে অংশগ্রহণ করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। পরবর্তী সময়ে তিনি ‘কাইলি কসমেটিকস’ নামে তার মেকআপ কোম্পানি শুরু করেন।

কাইলি জেনার ছাড়াও তার বোন কিম, কেন্ডল জেনার এবং ক্লোই কার্দাশিয়ানও ইন্সটাগ্রামের সবচেয়ে জনপ্রিয় অ্যাকাউন্টগুলোর তালিকায় রয়েছেন। এর মধ্যে ২৭ কোটি ৯০ লাখ ফলোয়ার নিয়ে কিম অষ্টম স্থানে, ২১ কোটি ৩০ লাখ ফলোয়ার নিয়ে কেন্ডল ১১তম স্থানে এবং ২১ কোটি ২০ লাখ ফলোয়ার নিয়ে ক্লোই ১২তম স্থানে রয়েছেন। এছাড়া ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় নারীদের মধ্যে রয়েছেন সেলেনা গোমেজ, বিয়ন্সে ও টেলর সুইফট।

এন এইচ, ১৬ জানুয়ারি

Back to top button

This will close in 20 seconds