নারায়নগঞ্জ

আমাকে হারাতে অনেক পক্ষ এক হয়ে গেছে: আইভী

নারায়ণগঞ্জ, ১৪ জানুয়ারি – নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাকে পরাজিত করতে অনেক পক্ষ এক হয়ে গেছে। তারা ঘরেরও হতে পারে বাইরেরও হতে পারে। যারা সহিংসতা করে তারা একসময় এক হয়ে যায়। এখানে আপন আর পর কী। এখানে নির্বাচনটা হচ্ছে আইভী বনাম অনেকে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে শহরের দেওভোগ এলাকার নিজ বাসভবনে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, কেন্দ্র কী করছে, তা শুধু কেন্দ্রই বলতে পারবে। আমার প্রতিটা নির্বাচনই চ্যালেঞ্জিং ছিল। এ নির্বাচনও চ্যালেঞ্জবিহীন নয়। কেন্দ্রের লোকজন কাউকে প্রভাবিত করছে না। তারা হয়তো অন্য কোনো কারণে এখানে পর্যবেক্ষণে আছেন। যাতে এখানে কোনো বিশৃঙ্খলা না হয়।

তিনি আরও বলেন, ভোটের মাঠে তারা কখনো নেগেটিভ কিছু বলেনি। আমি সহিংসতার বিপক্ষে। সহিংসতা আমার তরফ থেকে মনে হয় না হবে। কারণ, আমার সেরকম কোনো বাহিনী নেই আর আমি কোনোদিন সহিংসতা করিও নাই। সহিংসতা হলে আমার ক্ষতি হবে।

এ মেয়র প্রার্থী বলেন, আমার ভোটাররা আসতে পারবে না। একটি পক্ষ তাই চাচ্ছে। আমার নির্বাচন যে জায়গায় সবচেয়ে জমজমাট, সেখানে হয়তো কেউ সহিংসতা করে ভোটারদের আসতে বাধা দিতে পারে। আমি প্রশাসনকে বলেছি ভোটের দিন যেন উৎসবমুখর পরিবেশ থাকে। আমার নারী ভোটাররা যাতে আসতে পারে। কারণ, আমি জানি এ ভোটগুলো আমার। আমার বিজয় সুনিশ্চিত জেনে যদি কেউ সহিংসতা করে তাহলে প্রশাসনকে বলবো ব্যবস্থা নিতে।

তিনি বলেন, আমি খুব শক্তিশালী পারসোনালিটির মানুষ। আমার সঙ্গে তৃণমূল পর্যায় থেকে সবাই আছে। আমাকে দুর্বল করা এত সহজ নয়। আমি কোনোকিছুতে দুর্বল হবো না। আমাকে কিছুই প্রভাবিত করতে পারবে না।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৪ জানুয়ারি ২০২২

Back to top button