ঢালিউড

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে প্রথম মুখোমুখি কাঞ্চন-মিশা

ঢাকা, ১৪ জানুয়ারি – বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনকে ঘিরে সরগরম সিনেমাপাড়া। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে সেই কাঙ্ক্ষিত নির্বাচন। এরই মধ্যে দল গোছানোয় ব্যস্ত প্রধান দুই প্যানেল, যার একটির নেতৃত্ব দিচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং অপরটিতে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

নাগরিক টিভির নিয়মিত আয়োজন ‘বলা না বলা’অনুষ্ঠানের বিশেষ আয়োজনে মুখোমুখি হয়েছেন ‘নায়ক বনাম ভিলেন’।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু। নির্বাচনকে ঘিরে নানা প্রশ্নের সম্মুখীন হয়েছেন চলচ্চিত্রের দুই নেতা।

এ প্রসঙ্গে সঞ্চালক কামরুজ্জামান বাবু বলেন, চলচ্চিত্রের সাংগঠনিক কর্মতৎপরতায় শিল্পী সমিতির নির্বাচনের গুরুত্ব কম নয়। সেই গুরুত্বের দিকটি মাথায় রেখেই ‘বলা না বলা’র এই পর্বে আমন্ত্রণ জানানো হয় প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের সভাপতি প্রার্থীকে। দর্শক তাদের কথোপকথন বেশ আগ্রহ নিয়েই দেখবেন বলে আমি মনে করি।

‘বলা না বলা’অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ অতিথিদের সঙ্গে আলাপচারিতা হয় উপস্থাপকের। এতে সমকালীন রাজনীতি, অর্থ-বাণিজ্য, শিল্প-সংস্কৃতিসহ নানা বিষয়ে আলোচনা চলে। পরিবর্তিত বিষয়ের সঙ্গে তাল মিলিয়ে এবারের ‘বলা না বলা’র বিষয় চলচ্চিত্রের রাজনীতি।

অনুষ্ঠানে উঠে এসেছে নির্বাচনমুখী শিল্পী সমিতির কর্মযজ্ঞের নানা দিক। ‘বলা না বলা’র এ আয়োজনটি প্রচার হবে ১৪ জানুয়ারি সন্ধ্যা ৬টায় নাগরিক টিভিতে।

এন এইচ, ১৪ জানুয়ারি

Back to top button