টলিউড

এবার করোনায় আক্রান্ত প্রসেনজিৎ চ্যাটার্জি

কলকাতা, ১৩ জানুয়ারি – করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে এ তথ্য জানান তিনি।

৫৯ বছর বয়েসী প্রসেনজিৎ চ্যাটার্জি দ্রুত সুস্থ হয়ে ওঠার আশা ব্যক্ত করে বলেন—‘দুর্ভাগ্যজনকভাবে আমি কোভিড-১৯ পজিটিভ। ডাক্তারের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আশা করছি, খুব দ্রুত সুস্থ হয়ে উঠব।’

প্রসেনজিতের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসার পর ‘মনের মানুষ’ খ্যাত এ অভিনেতার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। সহকর্মী-ভক্তরা তার সুস্থতা কামনা করছেন।

টলিপাড়ায় করোনার তাণ্ডব চলছে। চলতি বছরের প্রথম দিন সৃজিত জানান, তিনি করোনায় আক্রান্ত। গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

৫ জানুয়ারি সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি-মিমি জানান তারাও করোনায় আক্রান্ত। তবে সৃজিত-দেব-রুক্মিনি করোনামুক্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছেন—সোহম চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখার্জি প্রমুখ।

এন এইচ, ১৩ জানুয়ারি

Back to top button