বলিউড

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন আয়ুষ্মান-তাহিরা

মুম্বাই, ১৩ জানুয়ারি – বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা। ব্যক্তিগত জীবনে তাহিরা কাশ্যপের সঙ্গে সংসার বেঁধেছেন তিনি। মুম্বাইয়ে প্রায় ২১ কোটি রুপি ব্যয়ে দুটি ফ্ল্যাট কিনলেন এই দম্পতি। ভারতের রিয়েল এস্টেটভিত্তিক ওয়েব সাইট স্কয়ারফিট ইন্ডিয়া ডটকম এসব তথ্য জানিয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আয়ুষ্মান খুরানা ও তার স্ত্রী তাহিরা কাশ্যপ নতুন দুটি ফ্ল্যাট কিনেছেন। মুম্বাইয়ের লোখন্ডওয়ালা কমপ্লেক্সের উইন্ডসর গ্র্যান্ড রেসিডেন্সেসের ২০ তলার সি উইংসে পাশাপাশি অবস্থিত এ দুটো ফ্ল্যাট। একটি ফ্ল্যাটের আয়তন ২২৮২ স্কয়ার ফিট। যার মূল্য ১১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২ কোটি ৭৫ লাখ ৮০ হাজার ৫৩২ টাকা)। স্ট্যাম্প খরচ হয়েছে ৫৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৩ লাখ ৭৯ হাজার ২৭ টাকা)। যার মোট খরচ হয়েছে ১৩ কোটি ৩৯ লাখ ৫৯ হাজার ৫৫৯ টাকা। এ ফ্ল্যাটের জন্য দুটি গাড়ি পার্কিংয়ের সুবিধা পাবেন আয়ুষ্মান-তাহিরা।

অন্যদিকে দ্বিতীয় ফ্ল্যাটের আয়তন ১৭৪৫ স্কয়ার ফিট। যার মূল্য ৮ কোটি ৩০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ৬২ লাখ ৬৫ হাজার ৩১০ টাকা)। স্ট্যাম্প খরচ হয়েছে ৪১ লাখ ৫০ হাজার (বাংলাদেশি মুদ্রায় ৪৮ লাখ ১৩ হাজার ২৬৬ টাকা)। যার মোট খরচ হয়েছে ১০ কোটি ১০ লাখ ৭৮ হাজার ৫৭৬ টাকা। এ ফ্ল্যাটের জন্যও দুটো গাড়ি পার্কিংয়ের সুবিধা পাবেন আয়ুষ্মান-তাহিরা দম্পতি। দুটো ফ্ল্যাট ক্রয়ে এই তারকা দম্পতি ব্যয় করেছেন ২৩ কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১৩৫ টাকা। গত বছরের ২৯ নভেম্বর ফ্ল্যাট দুটোর রেজিস্ট্রেশন করেন তারা।

বর্তমানে আয়ুষ্মান ও তার স্ত্রী তাহিরা তাদের দুই সন্তান নিয়ে একটি সাত রুমের ফ্ল্যাটে বসবাস করছেন। বাড়িটির অন্দরসজ্জা করেন তাহিরার বান্ধবী তানিশা ভাটিয়া।

‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুষ্মান খুরানা। এরপর ‘দম লাগাকে হ্যায়সা’, ‘বেরেলি কি বারফি’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বাধাই হো’, ‘আন্ধাধুন’, ‘আর্টিকেল ফিফটিন–, ‘ড্রিম গার্ল’ ‘ শুভ মঙ্গল জ্যাদা সাবধান’, ‘বালা’র মতো ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। ‘আন্ধাধুন’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন তিনি।

এন এইচ, ১৩ জানুয়ারি

Back to top button