বলিউড

সালমান খানকে পুরস্কার উৎসর্গ করলেন ‘মুন্নি’

মুম্বাই, ১২ জানুয়ারি – ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাখ্যাত অভিনেত্রী হার্শালি মালহোত্রা। সম্প্রতি সম্মানসূচক ভারত রত্ন ড. আম্বেদকর পুরস্কার পেয়েছেন তিনি। এটি সালমান খানসহ সিনেমার অন্য কলাকুশলীদের উৎসর্গ করেছেন এই অভিনেত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন হার্শালি। এতে তাকে সাদা একটি লেহেঙ্গাতে দেখা গেছে। তার হাতে একটি ট্রফি। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ক্যাপশনে হার্শালি লিখেছেন, ‘আমার ওপর বিশ্বাস রাখার জন্য এই পুরস্কার সালমান খান, কবির খান, মুকেশ ছাবরা আঙ্কেলসহ পুরো বজরঙ্গি ভাইজান টিমকে উৎসর্গ করছি। শ্রী ভগত সিং কোশিয়ারির (মহারাষ্ট্র গভর্নর) হাত থেকে ভারত রত্ন ড. আম্বেদকর ন্যাশনাল অ্যাওয়ার্ড।’

বলিউড সিনেমার ইতিহাসে অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। সালমানের পাশাপাশি সিনেমাটিতে হার্শালির মুন্নি চরিত্র সকলের নজর কেড়েছিল। এই চরিত্রে অভিনয় করে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’-এ সেরা নবাগত অভিনেত্রী শাখায় মনোনয়ন পান হার্শালি। সবচেয়ে কম বয়সি অভিনেত্রী হিসেবে এই মনোনয়ন পান তিনি। এছাড়া সেরা শিশু শিল্পী হিসেবে ‘স্ক্রিন অ্যাওয়ার্ড’ পান। পাশাপাশি বেশ কয়েকটি অ্যাওয়ার্ডে মনোনয়ন ও সেরার পুরস্কার ঝুলিতে ভরেন হার্শালি।

‘বজরঙ্গি ভাইজান’ ছাড়াও ‘কবুল হ্যায়’, ‘লট আও তৃষা’ টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন হার্শালি। এছাড়া টিভি ও প্রিন্ট বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ২০১৬ সালে মরক্কান পপ তারকা সাদ লামজারেডের ‘সালাম আলাইকুম’ গানের ভিডিওতে তাকে দেখা গেছে।

কিছুদিন আগে সালমানের সঙ্গে ফের অভিনয়ের আগ্রহ জানিয়ে এক সাক্ষাৎকারে হার্শালি বলেন, ‘আমি সালমান আঙ্কেলের সঙ্গে আবারো অভিনয় করতে চাই। এছাড়া আরো যারা সুপারস্টার আছেন তাদের সঙ্গেও অভিনয় করতে আগ্রহী। যদি চরিত্র পছন্দ হয় তাহলে অন্য যে কোনো অভিনেতার সঙ্গেই কাজ করব।’

এন এইচ, ১২ জানুয়ারি

Back to top button