নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জে ট্রাকের সঙ্গে লেগুনার সংঘর্ষ, ২ নারী নিহত

নারায়ণগঞ্জ, ১২ জানুয়ারি – নারায়ণগঞ্জের আড়াইহাজারে ট্রাক আর লেগুনার সংঘর্ষে নিহত হয়েছেন ২ নারী। এছাড়াও আহত হয়েছেন আরও ১১ জন। হতাহতদের সকলেই গোপিন্দী স্পিনিং মিলের পোশাকশ্রমিক।

মঙ্গলবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বিনাইরচর এলাকায় এই সড়ক দূর্ঘটনায় মারা যান ঐ ২ নারী পোশাকশ্রমিক।

নিহতরা ২ নারী হলেন, উপজেলার খাসেরকান্দি গ্রামের নাসিমা আক্তার (২০) ও শ্রীনিবাসদী গ্রামের হাজেরা খাতুন (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার কারখানা ছুটির পর কারখানার নিজস্ব লেগুনাতে বাড়ি ফিরছিলেন পোশাকশ্রমিকরা। বিনাইরচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ঐ লেগুনার। লেগুনায় থাকা সকলেই আহত হন এই দূর্ঘটনায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানেই কর্তব্যরত চিকিৎসক ঐ ২ নারীকে মৃত ঘোষনা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে ২ জনকে মৃত ঘোষনা করেন চিকিৎসক। নিহত ঐ ২ নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এছাড়া আহতদের মধ্যে আশঙ্কাজনক কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই দূর্ঘটনার জন্য আইনি পদক্ষেপ নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১২ জানুয়ারি

Back to top button