সংগীত

নেহার নানা রকম দাবিতে অস্থির স্বামী রোহনপ্রীত

মুম্বাই, ০১ নভেম্বর- বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়েই এখন সরগরম বলিউড। বেশ কিছুদিন আগেই ইনস্টাগ্রামে নেহা ও রোহনপ্রীতের বিয়ের খবরটি স্বীকার করেছিলেন নেহা ৷ তার পর থেকে সর্বত্রই তাঁদের বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে ৷ নেহা-রোহনপ্রীতের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ৷ তবে বিয়ের কিছুদিন না যেতেই নানা রকম বায়না শুরু করেছে নেহা।

যদিও এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করেছিলেন নেহা এবং দুজনে মিলে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন বিয়ের আড়ালে। তাই এবারও নেহা সত্যিই বিয়ে করছেন কি না তা নিয়ে সবার মনেই সন্দেহ ছিল। আবার রোহনের সঙ্গে বিয়ের ঠিক দুদিন আগে একটি মিউজিক ভিডিও লঞ্চ করেন তাঁরা । ‘নেহু দ্য বিহা’। তাই সন্দেহ আরো প্রবল হয়। তবে সব জল্পনায় পানি ঢেলে সত্যিই বিয়েটা সেরে ফেলেছেন এবার নেহা। ৷ আর নেহার সেই স্বপ্নের মতো বিয়ে রীতিমতো এখন টক অব দ্য টাউন ৷

বিয়ে শেষে রোহনের ঘরেই সুখে আছেন নেহা। কিন্তু বিয়ে শেষ হতে না হতেই রোহনের কাছে নানা কিছু চাইতে শুরু করেছেন নেহা। নেহা বলে চলেছেন, শপিংয়ে চলো, ডিনারে চলো, একটা না, আমার হাজারটা লেহেঙ্গা চাই। তবে এত সব বায়নার পরও রোহন নেহাকে বলছেন, তোমার হাসির জন্য আমি সব পারি।

আর/০৮:১৪/১ নভেম্বর

Back to top button