টলিউড

ছেলেকে কোলে নিয়ে রাস্তায় তুমুল নাচলেন শুভশ্রী, দেখুন সেই ভাইরাল ভিডিও

ইদানিং পরিচালক রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ইন্সটাগ্রাম ভরা থাকে তাঁদের একমাত্র পুত্রসন্তান ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিওয়। ইউভানের অধিকাংশ মুহূর্ত ক্যামেরাবন্দি করেন রাজ নিজেই। সম্প্রতি এমনই একটি ভিডিও রাজ ও শুভশ্রী শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে ইউভানকে কোলে নিয়ে কমপ্লেক্সের ভিতর ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। শুভশ্রীর পরনে রয়েছে কালো রঙের ওয়ার্কআউট ড্রেস এবং মুখে রয়েছে কালো মাস্ক। শুভশ্রীর চোখ ঢাকা রয়েছে কালো সানগ্লাসে। ভিডিওটি পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। ভিডিওটি দেখে মনে হচ্ছে শুভশ্রী হয়তো ওয়ার্কআউট করছিলেন। তার ফাঁকেই ছোট্ট ইউভানের কান্না ভোলানোর জন্য তাকে কোলে নিয়ে কমপ্লেক্সের গ্রাউন্ডে ঘুরে বেড়াচ্ছেন তিনি। শুভশ্রী ও ইউভানের এই ভিডিওতে মা ও ছেলের এক সুমধুর মুহূর্ত ধরা পড়েছে। আরবানার অভিজাত কমপ্লেক্সের বাসিন্দা টলিউডের পেশাদার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দিনের শেষে যে একজন মা এবং তাঁর এই মাতৃত্বকে তিনি যে যথেষ্ট প্রাধান্য দিয়ে উপভোগ করছেন, তা আরেকবার বুঝিয়ে দিলেন শুভশ্রী।

গত মাসে জন্ম হয় রাজ ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভানের। ইউভানের জন্মের আগে রাজের পরিবার এক নিদারুণ বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। কার্ডিয়াক অ্যারেস্ট ও করোনা আক্রান্ত হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা। ফলে রাজের পুরো পরিবার বেশ কিছু সময়ের জন্য কোয়ারেন্টিনে ছিলেন। এইসময় অভিনেত্রী মিমি চক্রবর্তী রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। এর কিছুদিন পরেই ছোট্ট ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে আসে একঝলক খুশির হাওয়া। রাজের মা-ও ব্যস্ত হয়ে পড়েন নাতিকে নিয়ে। রাজ তাঁর মায়ের সঙ্গে ইউভানের ছবি শেয়ার করে মজা করে বলেছেন যে, তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে।

 

View this post on Instagram

 

🌼🤍👼🏻👼🏻

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

সম্প্রতি শুভশ্রী জিমে ওয়ার্কআউট করা শুরু করেছেন। মাতৃত্বকালীন সময়ে তিনি বেশ কিছুটা ওয়েট গেন করেছিলেন। এবার তিনি ধীরে ধীরে সিনেমার ফ্লোরে ফিরতে চাইছেন। তার জন্য শুভশ্রীর শেপে ফেরাটা জরুরি। এই ব্যাপারে তাঁকে মোটিভেট করেছেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব। শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছেন বাবা যাদবকে। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। শুভশ্রীর গর্ভাবস্থার শুরুর দিকে এই ফিল্মের শুটিং শেষ হয়ে গিয়েছিল। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ফিল্মের গল্প। রাজ ও শুভশ্রী দুজনেই এই ফিল্মের আসন্ন মুক্তি নিয়ে যথেষ্ট উত্তেজিত।

এন এ/ ০১ নভেম্বর

Back to top button