টলিউড

শাশুড়ি হওয়ার পরও মন চাইলে হট প্যান্ট পরব: শ্রাবন্তী

কলকাতা, ০৯ জানুয়ারি – ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তার পুত্র অভিমন্যুর প্রেম নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন। কয়েক দিন আগে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস ২০২১’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। মূল অনুষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগত কিছু প্রশ্নের জবাবও দিয়েছেন। যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এদিন অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে ক্যান্ডিড প্রশ্নোত্তর পর্বে অংশ নেন শ্রাবন্তী। এ সময় তিনি জানান, ভেতো বাঙালি তিনি। মাটন খেতে দারুণ পছন্দ করেন। প্রিয় মানুষের নাম উঠতেই পুত্র ঝিনুক (অভিমন্যু), তিন পোষ্য এবং বাবা-মায়ের নাম জানান। এ সময় পরমব্রতর এক প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন—‘নিশ্চয়ই! মন চাইলে শাশুড়ি হওয়ার পরও হট প্যান্ট পরব।’

এ আলাপচারিতার ভিডিও দেখে নেটিজেনদের অনেকে শ্রাবন্তীর প্রশংসা করছেন। একইভাবে অনেকে কু-রুচিপূর্ণ মন্তব্য করছেন। শ্রাবন্তী অনেকটা মোটা হয়েছেন। এ নিয়েও কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জি প্রেম করছেন মডেল দামিনি ঘোষের সঙ্গে। তিন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন এই যুগল। ছেলের সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। পরস্পরের কাছে সবকিছু শেয়ার করেন তারা।

এন এইচ, ০৯ জানুয়ারি

Back to top button