জাতীয়

মুরাদ দম্পতির অস্ত্র জমা নিলো পুলিশ

ঢাকা, ০৯ জানুয়ারি – সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের দুটি এবং তার স্ত্রী ডা. জাহানারা এহসানের একটি অস্ত্র জমা নিয়েছে ধানমন্ডি থানা পুলিশ। নিরাপত্তার স্বার্থেই তাদের লাইসেন্স করা অস্ত্রগুলো জমা নেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

ইকরাম আলী মিয়া বলেন, ‘স্ত্রীকে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগে ডা. মুরাদের বিরুদ্ধে জিডি হয়েছে। ডা. মুরাদের স্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে। এরই অংশ হিসেবে ডা. মুরাদের লাইসেন্স করা অস্ত্রগুলো থানায় জমা দিতে বলা হয়েছে। নির্দেশনা অনুযায়ী শনিবার তিনি থানায় এসে দুটি অস্ত্র জমা দিয়েছেন। ডা. মুরাদের স্ত্রীও তার লাইসেন্স করা অস্ত্র জমা দিয়ে গেছেন। এসব অস্ত্রের মধ্যে আছে—একটি পিস্তল ও দুটি শটগান।

৬ জানুয়ারি ডা. মুরাদের স্ত্রী ডা. জাহানারা এহসানের দায়ের করা জিডির পরিপ্রেক্ষিতে মুরাদ হাসানের বাসার আশপাশে পুলিশের টহল বাড়ানো হয়েছে। ডা. মুরাদ এখন ওই বাসায় থাকছেন না বলে জানা গেছে।

উল্লেখ্য, সম্প্রতি এক চিত্রনায়িকাকে ধর্ষণের হুমকির অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর সমালোচনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। পরে তাকে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। তিনি বিতর্কের মুখে দেশত্যাগের চেষ্টা করলেও কানাডা ও দুবাইয়ে ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন।

সূত্র: রাইজিংবিডি
এম ইউ/০৯ জানুয়ারি ২০২২

Back to top button