ব্রাহ্মণবাড়িয়া

মুচলেকায় মুক্তি বিএনপির সেই চার নেতার

ব্রাহ্মণবাড়িয়া, ০৯ জানুয়ারি – ব্রাহ্মণবাড়িয়ায় খালেদা জিয়ার চিকিৎসার দাবিতে বিএনপি ও জেলা ছাত্রলীগের সমাবেশকে কেন্দ্র করে হেফাজতে নেওয়া বিএনপির চার নেতাকে ছেড়ে দিয়েছে পুলিশ।

শনিবার (৮ জানুয়ারি) রাতে তাদের সদর মডেল থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, পুলিশ হেফাজতে থাকা বিএনপির চার নেতাকে ছেড়ে দেওয়া হয়েছে। এসময় তাদের কাছ থেকে মুচলেকা রাখা হয়।

পুলিশ হেফাজতে থাকা নেতারা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ও পৌর বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান।

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে বিএনপির এই চার নেতাকে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়৷

এদিকে, সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ১৪৪ ধারা জারি থাকায় শনিবার (৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার শহরতলীর বটতলী বাজারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়৷

এর আগে, শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশের ঘোষণাকে কেন্দ্র করে প্রশাসন ১৪৪ ধারা জারি করে। শনিবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় এই নিষেধাজ্ঞা দেওয়া হয়।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৯ জানুয়ারি

Back to top button

This will close in 20 seconds