টলিউড

হোম আইসোলেশনে কী করছেন শুভশ্রী? গোপনে ভিডিও ধারণ করলেন রাজ

কলকাতা, ০৭ জানুয়ারি – পশ্চিমবঙ্গের তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন। ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক ও জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী বৃহস্পতিবার নিজেই একটি ভিডিও পোস্ট করে তাদের অনুরাগীদের জানিয়েছেন কীভাবে চলছে তাদের আইসোলেশনের দিনগুলো।

ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে মোমবাতি জ্বালিয়ে শুভশ্রী মনোনিবেশ করেছে ধ্যানে।

রাজ লিখেছেন, কোয়ারেন্টিনে যোগব্যায়ামে মনোনিবেশ করেছেন নায়িকা।

টুইটবার্তায় পরিচালক-বিধায়ক রাজচক্রবর্তী লেখেন, “আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আপনারা সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

শারীরিক অবস্থা সম্পর্কে রাজ জানান, ‘আমার ও শুভশ্রীর দুজনেরই নাক বন্ধ। ঠান্ডা লেগে আছে। শরীর হাত পা ব্যথা। আমি ও শুভশ্রী একটা ঘরে আছি, ইউভান ওর ন্যানির সঙ্গে আলাদা ঘরে রয়েছে আর মা একটা আলাদা ঘরে আছে। ছেলেকে দেখতে পাচ্ছি না বলে খুবই মনখারাপ করছে।’

রাজ চক্রবর্তীর কোভিড পজিটিভ হওয়ার পরেরদিনই জানা যায় তাঁর কাছের দুই বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষও করোনা আক্রান্ত। পরমব্রত ও রাজের একসঙ্গে করোনা আক্রান্ত হওয়ার পরই পিছিয়ে যায় কলকাতা চলচ্চিত্র উৎসব। এছাড়াও রাজ, শুভশ্রী করোনায় আক্রান্ত হওয়ার পরই পিছিয়ে যায় তাঁদের ছবি ‘ধর্মযুদ্ধ’-এর মুক্তির সময়। ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু প্রযোজক পরিচালক করোনা আক্রান্ত হওয়ায় ফের পিছিয়ে যায় ছবির রিলিজ। এই নিয়ে করোনার কারণে তিনবার পিছিয়ে গেল এই ছবির মুক্তির সময়।

টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন বেশ কিছু তারকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা পার্নো মিত্র, কবি শ্রীজাত প্রত্যেকেই করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে। মৃদু উপসর্গ নিয়ে কোভিড ১৯ পজিটিভ জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি, রুদ্রনীল, পরমব্রত।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বর্ধমানে শুভশ্রীর জন্ম ও বেড়ে ওঠা। ২০০৬ সালে ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন জগতে পা রাখেন তিনি। এরপর ওড়িয়া সিনেমা দিয়ে নাম লেখান রূপালি ভুবনে।

২০০৯ সালে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ’ সিনেমায় অভিনয় করে টালিউডে জনপ্রিয়তা পান শুভশ্রী। এরপর তাকে বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে। বর্তমানে শুভশ্রীর হাতে রয়েছে ‘ধর্মযুদ্ধ’, ‘ধূমকেতু’, ‘হাবজি গাবজি’ ইত্যাদি সিনেমার কাজ।

এন এইচ, ০৭ জানুয়ারি

Back to top button