ঢালিউড

তিশা-ফারুকী মেয়ের নাম কী রাখলেন?

ঢাকা, ০৬ জানুয়ারি – জনপ্রিয় তারকা দম্পতি নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকীর ঘর আলো করে প্রথম কন্যা সন্তানের আগমন হয়েছে। বুধবার (০৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিশা।

মাতা-পিতা হবার সুখবরটি তিশা এবং ফারুকী ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানান। তিশা ও ফারুকী মেয়ের নামও ঠিক করেছেন। তারা প্রথম সন্তানের নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী।

এর আগে নবজাতক কোলে তিশা একটি ছবি পোস্ট করে লেখেন, ‘সে নিরাপদে সৃষ্টিকর্তার বাগান থেকে মা-বাবার বাসা আজ রাত ৮টা ২৭ মিনিটে পৌঁছেছে। আলহামদুলিল্লাহ্‌। মা ও মেয়ে দু’জনই সুস্থ। ’

আরেক ফেসবুক পোস্টে ফারুকী লেখেন, ‘ভেবেছিলাম আমাদের আবেগের উপর পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে। কিন্তু কেন জানি না, যখন আমরা তাকে দেখলাম, আমাদের কোলে নিলাম- কী থেকে জানি কী হয়ে গেল। অশ্রু গড়িয়ে পড়লো। কৃতজ্ঞতা ও ভালোবাসার অশ্রু!’

এর আগে ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানিয়েছিলেন ফারুকী-তিশা দম্পতি। তখন ছবিতে তিশার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।

নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের ১১ বছরের সংসার জীবনে প্রথম সন্তান ইলহাম নুসরাত ফারুকী।

এম এস, ০৬ জানুয়ারি

Back to top button