সম্পর্ক

প্রেমিকার ছেলে-বন্ধু নিয়ে দুশ্চিন্তা!

আপনার প্রেমিকার ছেলে বন্ধুদের নিয়ে আপনি সবসময়ই দুশ্চিন্তায় থাকেন? তাহলে সেই দুশ্চিন্তা বাদ দিয়ে একটু ইতিবাচক ভাবার চেষ্টা করুন। বর্তমান সময়ে এটি অনেকটাই স্বাভাবিক ব্যাপার। কিন্তু আপনার দুশ্চিন্তার ব্যাপারটাও একই সাথে স্বাভাবিক।

আপনি যখন ইতিবাচকভাবে এই বিষয় দেখবেন তখন বুঝতে পারবেন এর শুধু খারাপ না, ভাল দিক ও রয়েছে। যার অনেক বন্ধু থাকে, সে সামাজিকভাবেও অনেক একটিভ থাকে।

একটি সম্পর্কে একে-অপরকে খুব ভালভাবে বুঝতে হয় এবং দুইজনের মাঝে বিশ্বাসই হল মুল ভিত্তি। এই দুইটি বিষয় ঠিক থাকলে আপনাদের মাঝে কোন সমস্যা থাকবে না। এবার, এখানে বেশি বন্ধু থাকার পেছনে আপনার সুবিধা নিয়ে আলোচনা করা হল-

১. একজন মেয়ের অনেকগুলো ছেলে বন্ধু থাকার মানে হল সে পুরুষের চিন্তা সম্পর্কে অনেক কিছু জানতে পারে। একটি ছেলে কিভাবে চলতে পছন্দ করে, কখন তার মনে কি আসে, এ সম্পর্কে আপনার সঙ্গীর ভাল ধারণা চলে আসবে। এতে করে সে আপনাকে খুব সহজেই বুঝতে পারবে।

২. তার সেফটি নিয়ে আপনার বেশি চিন্তা করতে হবে না। সে কখনও অসুস্থ হলে এবং তার কাছে যেতে আপনার দেরি হলে, অন্য কেউ তাকে সাহায্য করতে পারবে। এতে করে আপনার কষ্ট কম হবে।

৩. আপনার তাকে নিয়ে কোন দুশ্চিন্তা করতে হবে না, কারণ আপনি জানেন সে লয়াল। সে বাকিদের শুধুমাত্র বন্ধু, আর আপনি সেই ব্যাক্তি যে তার মন চুরি করেছে। তাই সে কখনও ভুল পথে আগাবে না নিশ্চিত থাকুন।

৪. তার বন্ধুরা আপনার সমস্যায় আপনাকে সাপোর্ট করতে এগিয়ে আসবে। এতে করা আপনি খুব ভাল সাপোর্ট সিস্টেম পেয়ে যাবেন।

৫. আপনাদের মাঝে ঝগড়াও কম হবে। কারণ সে তার কাজ ও বন্ধুদের কেও নিয়ে ব্যস্ত থাকবে। এতে করে আপনি তাকে বেশি সময় না দিলেও ঝগড়া হবে না।

৬. সে আপনাকে আপনার মেয়ে বান্ধবীদের সাথেও ঘুরতে দিবে। আপনার আমোদপ্রমোদেও সে লক্ষ্য রাখবে। আপনার বন্ধুদের সাথেও সে সম্পর্ক রাখবে।

৭. সে খোলা মনের মানুষ হবে। যারা সকলের সাথে মিশতে ও চলতে পছন্দ করে তারা বড় মনের মানুষ হয়। তারা ছেলেদের সমস্যা সম্পর্কেও অবগত থাকেন। এতে সে আপনাকে খুব ভালভাবে বুঝবে। তাই আর দুশ্চিন্তা না করে তার সাথে এগিয়ে যান।

সূত্রঃ বোল্ড স্কাই
এম এন / ০১ নভেম্বর

Back to top button