ক্রিকেট

অ্যাশেজেও হাওয়া লেগেছে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচের

ক্যানবেরা, ০৫ জানুয়ারি – ম্যাড়ম্যাড়ে অ্যাশেজ, টানা তিন ম্যাচ হেরে সিরিজ শেষ নিউজিল্যান্ডের। বাকি দুই ম্যাচ এখন স্বাগতিক অস্ট্রেলিয়ার জন্য নিয়ম রক্ষার। বুধবার সিডনিতে শুরু হয়েছে সিরিজের চতুর্থ ম্যাচ। এদিনই শেষ হয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের প্রথম টেস্ট।

তাসমান সাগরের একপাড়ে যখন ইংলিশদের নিয়ে ছেলেখেলায় ব্যস্ত অজিরা, আরেক পাড়ে তখন কিউইদের নিয়ে ছেলেখেলায় ব্যস্ত টাইগাররা। মাউন্ট মঙ্গানুই টেস্টে নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে ঐতিহাসিক এক জয় তুলে নেওয়ার দিনে স্কোরকার্ড ভেসে ওঠে অ্যাশেজ চলাকালীন সিডনির জায়ান্ট স্ক্রিনে।

খেলা চলাকালীন হুট করেই ভেসে ওঠে নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারানোর স্কোরকার্ড। আর এই দৃশ্যটি মুঠোফোন বন্দি করে টুইট করেন ক্রিকবাজের প্রতিনিধি ভারত সুন্দারেসান।

ছবির ক্যাপশনে জুড়ে দেন, ‘এসসিজিতেও (সিডনি ক্রিকেট গ্রাউন্ড) বাংলাদেশের মাউন্ট মঙ্গানুইয়ে পাওয়া দুর্দান্ত জয়ের স্বীকৃতি দিচ্ছে এবং তা করাই উচিত।’

এর আগে আরেকটি ছবি শেয়ার করেন ভারতের সুন্দারেসান। সেখানে দেখা যায়, ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন সিডনির প্রেসবক্সে বসে উপভোগ করছেন বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচটি।

সূত্র : আরটিভি
এম এস, ০৫ জানুয়ারি

Back to top button