নাটক

এবার টিকটকে যোগ দিলেন তাহসান-পলাশ

ঢাকা, ০৪ জানুয়ারি – বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটক। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেক তারকাই এই মাধ্যমে সরব। এ তালিকায় রয়েছেন—মডেল-অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, নিলয় আলমগীর, নাদিয়া প্রমুখ। এবার এই মাধ্যমে যুক্ত হলেন শ্রোতাপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খান ও ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ।

সম্প্রতি টিকটকে অ্যাকাউন্ট খুলেন তাহসান-পলাশ। তাহসানের অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, তার অ্যাকাউন্টটি টিকটক কর্তৃপক্ষ ভেরিফায়েড ব্যাচ দিয়েছে। এরই মধ্যে সাতটি ভিডিও পোস্ট করেছেন। একটি ভিডিওতে বাচ্চাদের ইন্টারনেট ব্যবহারের বিষয়ে নানা পরামর্শ দিয়েছেন এই অভিনেতা। বাকি ছয়টি ভিডিওতে গান গাইতে দেখাতে দেখা যায় তাকে। এই মাধ্যমে তাহসানকে অনুসরণ করেন ৮৩ হাজার মানুষ। তাহসান খান টিকটকের সেফটি অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন।

অন্যদিকে অভিনেতা জিয়াউল হক পলাশের টিকটক অ্যাকাউন্টটিও ভেরিফায়েড। এতে তাকে অনুসরণ করছেন ৫ লাখ ৩০ হাজার মানুষ। এ বিষয়ে পলাশ বলেন—‘এর আগে আমার কোনো টিকটক অ্যাকাউন্ট ছিল না। আমার এই ভেরিফায়েড অ্যাকাউন্টটি একমাত্র আইডি। আপনারা যারা ভুলক্রমে এই নামের অন্য আইডিতে অনুসরণ করছেন, তারা সেসব আনফলো করে এই আইডি ফলো করুন।’ পাশাপাশি টিকটক কর্তৃপক্ষ ও ভক্তদের ধন্যবাদ জানান পলাশ।

গত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে টিকটকে অ্যাকাউন্ট খুলেন পলাশ। তার অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, এ পর্যন্ত নয়টি ভিডিও পোস্ট করেছেন তিনি।

এন এইচ, ০৪ জানুয়ারি

Back to top button