ঢালিউড

মিমের বিয়ের সানাই বাজবে আজ

ঢাকা, ০৪ জানুয়ারি – নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী-মডেল বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাতে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে নিজ ধর্মরীতি মেনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন এই তারকা।

এর আগে সোমবার (৩ জানুয়ারি) মিম ও সনির গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। এতে দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

বিয়েতে মিম শোবিজের ঘনিষ্ঠ বন্ধু, পরিচালক ও শিল্পীদের নিমন্ত্রণ জানিয়েছেন।

বেশ কয়েক মাস ধরে মিমের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। শুরুতে বিষয়টি অস্বীকার করেছেন এই অভিনেত্রী। পরে অবশ্য নিজেই বিয়ের খবর দেন সবাইকে। গত ১০ নভেম্বর নিজের জন্মদিনে বাগদান সেরে সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন ‘তারকাটা’খ্যাত এই নায়িকা। বিয়ের বিষয়টিও প্রকাশ করতে অনাগ্রহী তিনি।

তখন মিম জানান, তার হবু বর সনি পোদ্দার একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে।

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের সম্পর্ক।

বর্তমানে মিমের হাতে রয়েছে আবু রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’, রায়হান রাফীর ‘ইত্তেফাক’, দীপঙ্কর দীপনের ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

এন এইচ, ০৪ জানুয়ারি

Back to top button