নাটক

কিশোর গ্যাং নিয়ে ইশতিয়াক

ঢাকা, ০৪ জানুয়ারি – সমসাময়িক বাংলাদেশে সবচেয়ে আলোচিত কিশোরদের গ্যাং কালচার নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। ওয়েব ফিল্মের নামও ‘কিশোর গ্যাং’।

কয়েকজন কিশোর এবং কৈশোরোত্তীর্ণ তরুণের বখে যাওয়া, গ্যাং কালচারে মিশে যাওয়ার কারণে তার পরিবার এবং পারিপার্শ্বিক জায়গাগুলোতে যে পরিবর্তন আর বেদনার গল্প তৈরি হয় সেসব নিয়েই মূলত এ ওয়েবফিল্মের গল্প তৈরি করা হয়েছে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কারার মাহমুদ, রুকাইয়া জাহান চমক, সাব্বির অর্নব, ফয়সাল দ্বীপ, ইব্রাহীম এহসান অনন্য, মাসুম রেজওয়ান, শোয়েব মনির, রকি খান, জয়িতা প্রিয়ন্তি, শশী আফরোজসহ অর্ধশতাধিক অভিনয় শিল্পী।

কিশোর গ্যাং নিয়ে এর প্রযোজক সজল বিশ্বাস বলেন, আমি দেশে না থাকলে দেশ আমাকে সবসময়ই টেনে রাখে। দেশের যেকোনও ভালো কিছু আমাকে আনন্দ দেয়, বেদনাও সমানভাবে স্পর্শ করে যায়। সাম্প্রতিক সময় কিশোর গ্যাংয়ের ভয়াবহতা তেমনই একটি। তাই আমি বাণিজ্যিক ভাবনার বাইরে গিয়ে একটা কিছু করতে চেয়েছি। একজনও যদি এই গল্প দেখে উপকৃত হয়, সচেতন হয় সেটাই আমাদের পাওয়া হবে। ঢাকা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করা হয়েছে এ ওয়েব ফিল্মটি। এটি গত অক্টোবরে রিলিজ হয়েছে ইরোস নাউ-এর ওটিটিতে রিলিজ হয়। ৪ জানুয়ারি বিকাল ৩টায় রিলিজ হতে যাচ্ছে ড্রিম ক্যান্টিনের ইউটিউব চ্যানেলে।

এন এইচ, ০৪ জানুয়ারি

Back to top button