জাতীয়

সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে নয়: নানক

নারায়ণগঞ্জ, ০৪ জানুয়ারি – অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, এখন তিনি কোথায় থাকবেন? আসলে এগুলো হলো বিএনপির কূটকৌশল। সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না।

সোমবার সন্ধ্যায় নগরীর ২নং রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে নানক এ কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছে। সিটি নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে সাবাই ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াত আইভীর পক্ষে কাজ করছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাসহ অনেকে।

সম্প্রতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার সঙ্গে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ফোনাআলাপ ফাঁস সম্পর্কে নানক বলেন, ফোনালাপের বিষয়টি আমরা বিশ্লেষণ করে খতিয়ে দেখছি।

সূত্র : যুগান্তর
এন এইচ, ০৪ জানুয়ারি

Back to top button