বলিউড

প্রেমিকের সঙ্গে ছুটি কাটিয়ে ফিরলেন অনন্যা (ভিডিও)

মুম্বাই, ০৪ জানুয়ারি – প্রেম করছেন বলিউড অভিনেতা ইশান কাট্টার ও অনন্যা পান্ডে—অনেক দিন ধরেই এমন খবর বলিপাড়ায় উড়ছে। নতুন বছর একসঙ্গে উদযাপনের জন্য গোপনে উড়ে গিয়েছিলেন তারা। যাওয়ার সময় সবার চোখ ফাঁকি দিলেও ফেরার পথে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন এই জুটি। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, প্যান্টের সঙ্গে কালো রঙের জ্যাকেট পরেছেন ইশান। মাথায় টুপি, চোখে চশমা, মুখে মাস্ক। অন্যদিকে অনন্যার পরনে শীতের পোশাক ও মুখে মাস্ক। দুজনে পাশাপাশি হেঁটে এয়ারপোর্ট থেকে বের হচ্ছেন। তবে ছুটি কাটাতে কোথায় গিয়েছিলেন তা জানা যায়নি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর এ জুটির প্রেম নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। নেটিজেনদের দাবি—গুঞ্জন নয় সত্যি প্রেম করছেন ইশান-অনন্যা।

গত বছরও অনন্যা পান্ডেকে নিয়ে অবসর যাপনের জন্য গোপনে মালদ্বীপে গিয়েছিলেন ইশান। পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছিল, অনন্যা পান্ডে ও ইশান কাট্টার একসঙ্গে মালদ্বীপে অবসর যাপন করছেন। তারা ইনস্টাগ্রামে আলাদা আলাদাভাবে একই লোকেশনে তোলা ছবি পোস্ট করেছেন। তাদের পোস্ট করা এসব ছবিকে কেন্দ্র করে এই যুগলের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

শুধু বিদেশে নয়, মুম্বাইতেও মাঝেমধ্যে একসঙ্গে দেখা যায় অনন্যা ও ইশানকে। সিদ্ধান্ত চতুর্বেদীর দিওয়ালি পার্টিতেও জুটি বেঁধে হাজির হয়েছিলেন তারা।

‘খালি পিলি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন অনন্যা-ইশান। নানা বিতর্কের মধ্যে সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। কিন্তু এ জুটির অনস্ক্রিন প্রেমের জল কি তবে বাস্তব জীবনে গড়ালো? আপাতত তাদের গতিবিধি তেমনটাই বলছে। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এন এইচ, ০৪ জানুয়ারি

Back to top button