টলিউড

আবারো করোনায় আক্রান্ত অভিনেত্রী পার্নো মিত্র

কলকাতা, ০৩ জানুয়ারি – করোনা ভাইরাসে আক্রান্ত হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। এ নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন তিনি। খবরটি সামাজিকমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন পার্নো নিজেই।

পশ্চিমবঙ্গের বিধানসভার নির্বাচনে বিজেপির হয়ে অংশ নিয়েছিলেন পার্নো মিত্র। নির্বাচনের প্রচারে অংশ নেওয়ার সময় ২০২১ সালের এপ্রিলে প্রথমবার করোনায় আক্রান্ত হন এ অভিনেত্রী। সুস্থ হওয়ার আট মাস না ঘুরতেই আবারও আক্রান্ত হলেন পার্নো।

রোববার (২ জানুয়ারি) সামাজিকমাধ্যমে পার্নো জানান, তিনি বর্তমানে করোনায় আক্রান্ত। হোম আইসোলেশনে আছেন তিনি। গেল তিনদিন তার সংস্পর্শে এসেছেন তারা যেন করোনা পরীক্ষা করিয়ে নেয়।

পার্নোকে ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে। বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ‘ডুব’ সিনেমায় দেখা গেছে এ অভিনেত্রীকে।

এদিকে সম্প্রতি ‘বিলডাকিনী’ নামের আরও একটি বাংলাদেশের সিনেমায় যুক্ত হয়েছেন পার্নো। সিনেমাটিতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন তিনি। ২০১৯-২০২০ অর্থ বছরে অনুদান পাওয়া সিনেমাটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন।

জানা গেছে, কথাসাহিত্যিক নূরদ্দিন জাহাঙ্গীর উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। এতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সরকারি অনুদানের পাশাপাশি সিনেমাটির সহযোগী প্রযোজনায় রয়েছে ডাটা সলিউশন।

এন এইচ, ০৩ জানুয়ারি

Back to top button