আইন-আদালত

পরীমণির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ফের পেছাল

ঢাকা, ০২ জানুয়ারি – চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের শুনানি আবারও পিছিয়েছে।

রোববার ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আগামী ৫ জানুয়ারি অভিযোগ গঠনের শুনানির নতুন দিন ধার্য করেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের বিষয়ে আজ শুনানির দিন ছিল। পরীমণি আদালতে হাজিরও হয়েছিলেন। তবে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আয়ুবুর রহমান মারা যাওয়ায় আদালতের কার্যক্রম পূর্ণ দিবস মুলতবি করা হয়। এ কারণে আদারত অভিযোগ গঠনের শুনানির তারিখ পিছিয়ে নতুন দিন ঠিক করেন।

গত ১২ অক্টোবর ঢাকার মহানগর হাকিম আদালত থেকে বনানী থানায় মাদক আইনে করা মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

এর আগে, ১০ অক্টোবর ঢাকার মহানগর হাকিম সত্যব্রত সিকদার পরীমণির জামিন মঞ্জুর করেন। মামলার অন্য দুই আসামি কবীর হোসেন ও আশরাফুল ইসলাম দিপুও জামিনে আছেন।

গত ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। গ্রেপ্তারের পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলা দায়ের করা হয়।

র‌্যাবের জব্দ তালিকায় পরীমণির বাসা থেকে ‘মদ, আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য’ উদ্ধারের কথা বলা হয়।

পরীমণিকে গ্রেপ্তারের পর বার বার রিমান্ডে নেওয়া নিয়ে তুমুল আলোচনার মধ্যে হাইকোর্ট তা নিয়ে প্রশ্ন তোলেন। পরে গত ৩১ আগস্ট বিচারিক আদালত থেকে তার জামিনের আদেশ হয়। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান।

সূত্র: সমকাল
এম ইউ/০২ জানুয়ারি ২০২২

Back to top button