নওগাঁ

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, স্কুল ছাত্রসহ নিহত ২

নওগাঁ, ০১ জানুয়ারি – নওগাঁর পত্নীতলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন (৩৩) ও হাবিব (১৬) নামে দুইজন মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া এ দুর্ঘটনায় রেজাউল ইসলামে (৪৫) নামে এক এনজিও কর্মী আহত হয়েছেন। গতকাল শুক্রবার ( ৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার গাহনের মোড় নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত সারোয়ার হোসেন পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহারকাটা গ্রামের জামান হোসেনের ছেলে ও হাবিব বদলগাছী উপজেলা চাঁদপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন ও হাবিব সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সারোয়ারের মৃত্যু হয় এবং আহত হাবিবের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে হাবিবের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের আশা এনজিও ফতেপুর শাখার কর্মী ও নিহত হাবিবের পিতা রেজাউল ইসলাম চিকিৎসাধীন রয়েছেন।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, দু’টি মোটরসাইকেল চালক ও আরোহীর মৃত্যু হয়েছে। তাই এ বিষয়ে থানায় কোন অভিযোগ না হওয়ায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সূত্র : আরটিভি
এম এস, ০১ জানুয়ারি

Back to top button