জাতীয়

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের দায়িত্ব পেলেন যেসব কেন্দ্রীয় নেতা

আল-রাজী মাহমুদ

ঢাকা, ৩১ ডিসেম্বর – আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে ২৭ ওয়ার্ডে ১৭ জন কেন্দ্রীয় নেতাকে দায়িত্ব দিয়ে শক্তিশালী টিম গঠন করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক ও সদস্যদের মধ্যে এ দায়িত্ব বন্টন করা হয়।

দায়িত্ব প্রাপ্ত নেতারা হলেন

কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ৮ নং ওয়ার্ড, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ২৩ ও ২৪ নং ওয়ার্ড, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর ৩ ও ৪ নং ওয়ার্ড, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা ৯ নং ওয়ার্ড, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ১০ নং ওয়ার্ড, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম ৫ নং ওয়ার্ড।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্যদের মধ্যে

এবিএম রিয়াজুল কবির কাওছার ২৫ নং ওয়ার্ড, সদস্য পারভীন জামান কল্পনা ৭ নং ওয়ার্ড, সদস্য এডভোকেট সানজিদা খানম ১ ও ৬ নং ওয়ার্ড, সদস্য আনোয়ার হোসেন ১১ ও ১২ নং ওয়ার্ড, সদস্য আনিসুর রহমান ১৩ ও ১৪ নং ওয়ার্ড, সদস্য সাহাবুদ্দিন ফরাজী ১৭ ও ১৮ নং ওয়ার্ড, সদস্য মোঃ গোলাম কবীর রাব্বানী চিনু ২৬ ও ২৭ নং ওয়ার্ড, সদস্য মারুফা আক্তার পপি ১৯ ও ২০ নং ওয়ার্ড, সদস্য আজিজুস সামাদ আজাদ ডন ২ নং ওয়ার্ড এবং সদস্য আবদুল আউয়াল শামীম ১৫ ও ১৬ নং ওয়ার্ডের দায়িত্ব পেয়েছেন।

এদিকে কেন্দ্রীয় কমিটির বাইরে ২১ ও ২২ নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

এর আগে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানককে আহবায়ক ও ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সদস্য সচিব করে নাসিক নির্বাচন সমম্বয় কেন্দ্রীয় কমিটি গঠন করে আওয়ামী লীগ। কেন্দ্রীয় কমিটির বাকি সদস্যরা হলেন, সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ৩১ ডিসেম্বর

Back to top button