ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে নবনির্বাচিত ইউপি সদস্য ৬২২ পিস ইয়াবাসহ ধরা

ঠাকুরগাঁও, ২৯ ডিসেম্বর – ৬২২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনার নবনির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী (৩৪) ও তার সহযোগী শাহীন (৪৩)।

বুধবার সন্ধার বিষয়টি নিশ্চত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম।

শাহজাহান চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বৈরচুনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক।

পুলিশের তথ্যমতে, গতকাল মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলীর একটি ডেইরী ফার্মের সামনে থেকে ইয়াবাসহ শাহজাহান মেম্বার ও এক সহযোগীকে আটক করে র‍্যাবের একটি দল।

শাহজাহান ভবানীপুর এলকার আব্দুস সালামের ছেলে। আটক হওয়া অপরজন শাহীন আকতারুজ্জামান পীরগঞ্জের শিববাড়ী এলাকার আব্দুল আলীর ছেলে।

পুলিশ জানায়, তৃতীয় ধাপের ভোটের দিন ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় আটক এক আসামির জামিন আবেদনের জন্য মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যায় শাহজাহান। ফেরার পথে বিকেরের দিকে পীরগঞ্জ-ঠাকুরগাঁও মহাসড়কের আমতলিতে ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ দুজন আটক হয়।

ঠাকুরগাঁও সদর থানার পরিদর্শক (ওসি) তানভীরুল ইসলাম জানান, নবনির্বাচিত ইউপি সদস্য ও তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেপ্তার করে থানায় সোর্পদ করেছে র‍্যাব। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের হাজতে পাঠানো হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২৯ ডিসেম্বর ২০২১

Back to top button