বলিউড

আল্লু সিরিশের প্রেম নিয়ে তোলপাড়

হায়দ্রাবাদ, ২৯ ডিসেম্বর – ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু সিরিশ। তার আরেক পরিচয় তিনি আল্লু অর্জুনের ছোট ভাই। বর্তমানে অনু এমানুয়েলের সঙ্গে তেলেগু ভাষার একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে চাউর হয়েছে এ জুটির প্রেমের গুঞ্জন।

মূল ঘটনা হলো—বড় দিন উপলক্ষে আল্লু সিরিশ একটি কেক পাঠান অনুর জন্য। কেকে লেখা রয়েছে, ‘মেরি ক্রিসমাস আমার প্রিয় সহশিল্পী।’ কেকের একটি ছবি অনু তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। ক্যাপশনে লিখেন, ‘কেক ভালোবাসি। ধন্যবাদ আল্লু সিরিশ।’ এরপর থেকেই নেটিজেনদের একাংশের দাবি—প্রেম করছেন আল্লু সিরিশ ও অনু এমানুয়েল। যা নিয়ে নেটদুনিয়ায় চলছে তোলপাড়।

প্রিয় তারকার প্রেমের গুঞ্জন চাউর হওয়ার পর উচ্ছ্বসিত তাদের ভক্তরা। আল্লু সিরিশ ও অনুর আনুষ্ঠানিক বক্তব্যের অপেক্ষায় রয়েছেন তারা।

তেলেগু ভাষার ‘প্রেমা কাড়নাতা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অনু-আল্লু সিরিশ। সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার প্রকাশিত হয়েছে। পোস্টার দেখেই বোঝা যাচ্ছে রোমান্টিক ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ করেছেন এই যুগল। এটি পরিচালনা করছেন রাকেশ সাশি।

২০১৩ সালে তামিল ভাষার ‘গৌরবাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে আল্লু সিরিশের। এরপর তেলেগু, মালায়ালাম ভাষার আরো ৬টি সিনেমায় অভিনয় করেন তিনি।

মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন অনু এমানুয়েল। তার শৈশবও কেটেছে সেখানে। ২০১১ সালে ভারতের মালায়ালাম ভাষার ‘স্বপ্না সঞ্চারি’ সিনেমায় প্রথম শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। ২০১৬ সালে মালায়ালাম ভাষার ‘অ্যাকশন হিরো বিজু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। একই বছর ‘মজনু’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় পা রাখেন অনু। ২০১৭ সালে ‘থুপারিবালান’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী।

এন এইচ, ২৯ ডিসেম্বর

Back to top button