বলিউড

‘বাজিগর’ ফিরিয়ে দেয়ায় শাহরুখ ‘মান্নাত’ বানাতে পেরেছে: সালমান খান

মুম্বাই, ২৮ ডিসেম্বর – বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও সালমান খান। এক সময় তিক্ততা থাকলেও বর্তমানে তারা বেশ ভালো বন্ধু। তাই তারা মিডিয়ার সামনে আসলেই উঠে আসে তাদের বন্ধুত্বের প্রসঙ্গ।

গতকাল (২৭ ডিসেম্বর) ছিল সালমান খানের জন্মদিন। এর আগে এই তারকার পুরোনো একটি সাক্ষাৎকার পুনরায় প্রকাশ্যে আসে। এতে ‘বাজিগর’ সিনেমা নিয়ে কথা বলেন সালমান। এই অভিনেতা জানান, সিনেমাটি ফিরিয়ে দেওয়ার পর সেটিতে অভিনয় করেই খ্যাতি পান শাহরুখ। এখানেই শেষ নয়, বলিউডের কিং খানের ব্লকবাস্টার সিনেমা ‘চাক দে ইন্ডিয়া’-তেও সালমানের অভিনয়ের কথা ছিল। কিন্তু এর প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তবে এ নিয়ে তার কোনো অনুশোচনা নেই।

সালমান খান বলেন, “আমার একটুও মন খারাপ হয়নি। আমি সিনেমাটি করতে চাইনি, শাহরুখ করেছে। ‘বাজিগর’ও করতে চাইনি। আব্বাস-মাস্তান যখন আমার কাছে গল্পটি নিয়ে এসেছিলেন বাবা (সেলিম খান) কিছুটা পরিবর্তন করতে বলেছিলেন। তিনি বলেছিলেন নেগেটিভ চরিত্রে হিরোর সঙ্গে তার মাকে যেন রাখা হয়। পরে সেটা হয়েছিল। কিন্তু আমি করতে রাজি ছিলাম না। এর জন্য দুঃখ করি না। ‘বাজিগর’ ফিরিয়ে দিয়েছি জন্যই শাহরুখ ‘মান্নাত’-এর মালিক হতে পেরেছে। শাহরুখের সাফল্যে আমি খুবই আনন্দিত।”

এদিকে অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, শাহরুখের ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন সালমান। নির্মাতারা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও সম্প্রতি এই বিষয়ে নিশ্চিত করেছেন ‘দাবাং’ অভিনেতা।

এন এইচ, ২৮ ডিসেম্বর

Back to top button