ক্রিকেট

যে তিন ক্রিকেট স্টার নিজের বোনকে বিয়ে করে দাম্পত্য কাটাচ্ছেন

ঢাকা, ২৮ ডিসেম্বর – বাইশ গজের সাথে সিনেমা সেটের প্রেম দেখা যায় আবার কখনো নিজের বান্ধবীকে বিয়ে করতে দেখা যায় ক্রিকেটারদের। আর প্রিয় অভিনেতা, অভিনেত্রী হোক বা ক্রিকেটার তাদের অন্দরমহলের কাহিনী বা তাদের সম্পর্ক, বিয়ে এ বিষয়ে জানার জন্য কৌতূহল থাকে সমস্ত ভক্তদের। কিছু ক্রিকেটারদের সম্পর্কে জানা থাকলেও ক্রিকেট বিশ্বে এমন ক্রিকেটার রয়েছে যাদের জীবনের কাহিনী অন্তরালে রয়েছে। আজ এমনই কয়েকজন ক্রিকেটারদের কথা বলা হবে যারা নিজেদের বোনকে বিয়ে করেছেন।

ময়মনসিংহের জন্মগ্রহণকারী বাংলাদেশের উদীয়মান ক্রিকেটার মোসাদ্দেক হুসেন। বাংলা ক্রিকেট দলের অন্যতম সদস্য তিনি। আইসিসি ওয়ার্ল্ড কাপের নিজের পারফরম্যান্সের জন্য সাড়া ফেলে দিয়েছিলেন ক্রিকেটপ্রেমীদের মনে। তিনি মাত্র ১৬ বছর বয়সে নিজের খুড়তুতো বোন শারমিন সমিরা ঊষার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বাংলাদেশ তিনি কাটার মাস্টার নামে পরিচিত। মোস্তাফিজুর রহমান, বর্তমানে বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে নির্ভরযোগ্য বোলার তিনি। দুর্দান্ত বোলিং প্রতিভার জন্য মাত্র কয়েকদিনের মধ্যে নিজের পরিচিতি গড়ে নিয়েছেন। গতবছর বিশ্বকাপের পর নিজের খুড়তুতো বোন শামিয়া পারভিনকে বিয়ে করেন তিনি।

প্রাক্তন প্রাক অধিনায়ক শহীদ আফ্রিদিও নিজের বোনকেই বিয়ে করেছেন। তিনি একজন সাবেক পাকিস্তানের ক্রিকেটার ও পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। মাত্র ২০ বছর বয়সে ২০০০ সালে নিজের মামাতো বোন নাদিয়াকে বিয়ে করেন তিনি।

সূত্র: নতুন সময়
এম ইউ/২৮ ডিসেম্বর ২০২১

Back to top button