অপরাধ

ধর্ষণের পর মেরে লাশ গুম করে ফেলার হুমকি দেয় আশিক

কক্সবাজার, ২৮ ডিসেম্বর – কক্সবাজারে হোটেলে দুইদিন আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ করে মোহাম্মদ আশিক। সে সময় মেয়েটিকে হুমকি দেয় মামলা করলে ফের ধর্ষণের পর হত্যা করে লাশ গুম করে দেবে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি আশিক র‌্যাবকে এ তথ্য জানিয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সরকার।

খায়রুল ইসলাম আরও জানান, হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণের খবর সংবাদমাধ্যমে জানাজানি হওয়ার পর র‌্যাবের একটি দল গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের আনোয়ারা এলাকায় অভিযান চালায়। এ সময় অভিযুক্ত আশিককে গ্রেপ্তার করা হয়। আশিক কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা। এর আগে সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের পৃথক স্থানে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত চার নম্বর আসামি কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার মো. কামরুল এবং মমস্ গেস্ট হাউজের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীনকে গ্রেপ্তার করে।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়ি ফেরার সময় আশিকসহ ৩-৪ জন যুবক তাকে জোর করে গাড়িতে তুলে হোটেলে নিয়ে ধর্ষণ করা হয়।এ ঘটনায় ১৮ ডিসেম্বর মেয়েটির বাবা পাঁচজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করে মামলা করেন।

সূত্র: আমাদের সময়
এম ইউ/২৮ ডিসেম্বর ২০২১

Back to top button