জাতীয়

মৃত্যুর পরও জয়নাল হাজারীর ভেরিফাইড পেজ থেকে পোস্ট!

ফেনী, ২৮ ডিসেম্বর – আলোচিত রাজনৈতিক নেতা জয়নাল হাজারীর মৃত্যুর পরও তার নামে ব্যবহৃত ভেরিফাইড পেজ থেকে কে বা কারা নিয়মিত বিভিন্ন বিষয় পোস্ট করছেন। এ নিয়ে স্বজন ও অনুজদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

সোমবার রাতে ‘Joynal Hazari’ নামের পেজে দেখা যায়, রাত ৮টা ৫৪ মিনিটে ওই পেজে জয়নাল হাজারীর মৃত্যুর খবরটি প্রচার করা হয়। সেখানে ওই পোস্টে লেখা হয় ‘ফেনীর গণমানুষের নেতা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সম্মানিত সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন।’

এরপর রাত ৯টা ৫ মিনিটে অন্য একটি পোস্টে লেখা হয় ‘আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর ঢাকার নামাজের জানাজা আগামীকাল ২৮/১২/২১ সকাল ১০টায় বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে।’

পোস্টের বিষয়ে জয়নাল হাজারীর সহচর আবদুল আলিম বলেন, তিনি বিকেল সাড়ে ৫টায় মারা গেছেন। কে বা কারা এখনো তার আইডিতে পোস্ট করে আসছেন। এসব পোস্টকারী কে সেটা আমরা জানি না। তিনি যেহেতু মারা গেছেন তার ব্যক্তিগত পেজটি বন্ধ রাখা উচিৎ।

তবে জয়নাল হাজারীর অনুজ কর্মী কামাল হোসেন বলেন, দীর্ঘদিন জয়নাল হাজারী নামের পেজটি দেশের সাধারণ মানুষ ফোলো করে আসছেন। এই পেজে তার মৃত্যু ও দাফন সংক্রান্ত সঠিক খবরগুলো দ্রুত প্রচার করতেই জয়নাল হাজারীর বিশ্বস্ত কোনো কর্মী হয়তো পোস্ট করেছেন। পোস্টকারী জয়নাল হাজারীর অফিসের কোনো কর্মকর্তা হতে পারেন বলে মনে করেন তিনি।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ফেনীর আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য এবং আলোচিত রাজনৈতিক ব্যক্তিত্ব জয়নাল আবেদীন হাজারী। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় ফেনী সরকারি পাইলট স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে ফেনী শহরের মাস্টারপাড়ায় নিজ বাসভবনের সামনে মুজিব উদ্যানে তার মরদেহ দাফন করা হবে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৮ ডিসেম্বর

Back to top button