বলিউড

সালমানের বিলাসবহুল বাড়িতে সাপ ঢুকল কীভাবে?

মুম্বাই, ২৭ ডিসেম্বর – বলিউড সুপারস্টার সালমান খানকে সাপে কামড়েছে। গেল শনিবার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে পানভেলের ফার্মহাউসে এই দুর্ঘটনা ঘটে। সাপের কামড়ের পর সঙ্গে সঙ্গেই সালমানকে মুম্বাইয়ের এমজিএম (মহাত্মা গান্ধী মিশন) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

জানা গেছে, সাপটি বিষহীন থাকায় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে ভাইজানকে। তিনি আশঙ্কামুক্ত ও সুস্থ আছেন। বর্তমানে নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন এই অভিনেতা। তাকে কতদিন বিশ্রামে থাকতে হবে এই বিষয়ে কিছু জানা যায়নি। তবে অনেকেরই প্রশ্ন, সালমান খানের ওই বিলাসবহুল বাড়িতে সাপ ঢুকল কীভাবে?

জানা যায়, পানভেলে নিজের ফার্মহাউসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন সালমান খান। মধ্যরাতে সেই আড্ডার মাঝেই সাপে ছোবল দেয় তাকে। হঠাৎ হাতে ব্যথা অনুভব করেন ভাইজান। তার বন্ধুরা দেখেন, সালমানের পাশ দিয়েই একটি সাপ চলে যাচ্ছে।

এই বাড়িতে যে সাপ আছে, তা কেয়ারটেকারদের আগেই জানিয়েছিলেন ভাইজান। ফার্মহাউসের চারপাশে প্রচুর জঙ্গল এবং আগাছা রয়েছে। এসব জায়গায় সাপ থাকা স্বাভাবিক।

প্রসঙ্গত, সোমবার (২৭ ডিসেম্বর) সালমানের ৫৬তম জন্মদিন। বরাবরই পরিবার এবং অনুরাগীদের সঙ্গে নিজের বিশেষ দিন পালন করেন তিনি। সবকিছু ঠিক থাকলে আজও নিজের কাছের মানুষদের নিয়ে বিশেষ দিনটি পালন করবেন সালমান। ২০২০ সালের জন্মদিনেও পানভেলের খামারবাড়িতে কাছের মানুষদের সঙ্গে কাটিয়েছেন তিনি। প্রথম লকডাউনের সময়ও এখানেই আশ্রয় নিয়েছিলেন ভাইজান।

বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এ অভিনেত্রীর বিয়ের আগে তুরস্ক ও রাশিয়ায় শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। শিগগিরই আবারও সিনেমাটির শুটিংয়ে যোগ দেবেন সালমান-ক্যাটরিনা।

এন এইচ, ২৭ ডিসেম্বর

Back to top button