কক্সবাজার

কক্সবাজারে মাথা ন্যাড়া করে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ

কক্সবাজার, ২৬ ডিসেম্বর – কক্সবাজারের মহেশখালীতে এক গৃহবধূকে মাথা ন্যাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। ওই গৃহবধূকে শ্বশুরবাড়িতে আটকে রাখা হয়েছে বলে জানা যায়। যদিও ঘটনাটি ঘটেছে গত ১৫ দিন আগে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামে। তবে তা শনিবার প্রকাশ্যে আসে।

গৃহবধূর ভাই আবদু শুক্কুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৪ বছর আগে তার বোনের সাথে কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে বাহার উদ্দীনের বিয়ে হয়। বিয়ের পর যৌতুকের জন্য তার বোনের ওপর টানা নির্যাতন চালানো হত। এই বিষয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ হয়।
গত ১৫ দিন আগে মাথায় দেওয়ার জন্য নারিকেল তৈল চায় শাশুড়ির কাছ থেকে। এতে ক্ষিপ্ত হয়ে শ্বশুর বাড়ির লোকজন তার বোনের মাথা ন্যাড়া করে দিয়ে অমানবিক নির্যাতন চালিয়েছে বলে খবর পেয়ে শ্বশুবাড়িতে যান। সেখানে তার বোনকে রুমে তালাবদ্ধ করে রাখা হয়। কারো সাথে যোগাযোগ করতে দেওয়া হয়নি। এসময় শ্বশুরবাড়ির লোকজনের হাত থেকে তার বোনকে উদ্ধারের আকুতি জানান তিনি। তবে বোনের সংসারের কথা চিন্তা করে বিষয়টি নিয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারছে না। তবে আজকেই আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

এ বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই জানান, ঘটনার বিষয়ে এখনো শুনেননি। তিনি খোঁজখবর নিচ্ছেন। ঘটনার সত্যতা পেলে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

সূত্র : বিডি প্রতিদিন
এম এস, ২৬ ডিসেম্বর

Back to top button