ক্রিকেট

বিপিএলে ঢাকা দল চালাবে বিসিবি

ঢাকা, ২৬ ডিসেম্বর – বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাঠে গড়ানোর আগেই হ-য-ব-র-ল অবস্থা। প্লেয়ার্স ড্রাফটের এক দিন আগে জানা গেল, ফ্রাঞ্চাইজি ঢাকা দলটি চালাবে বিসিবি। তামিম ইকবাল এ দলে যোগ দেবেন। সোমবার (২৭ ডিসেম্বর) নিজের দল গোছাবেন তামিম। তবে, এসব বিষয়ে কেউই আনুষ্ঠানিক বক্তব্য দিতে রাজি হননি।

ঢাকা ফ্রাঞ্চাইজি কেনা রূপা ফ্যাব্রিকস ও মার্ন স্টিল লিমিটেডকে দল দিতে চাচ্ছে না বিসিবি। বৃহস্পতিবার ছিল বিপিএলে পার্টিসিপেশন মানি দেওয়ার শেষ সময়। অন্য পাঁচ ফ্রাঞ্চাইজি পার্টিসিপেশন মানি জমা দিলেও ঢাকা দিতে পারেনি। রোববার পর্যন্ত তারা সময় চেয়েছিল। কিন্তু শুক্রবারের বোর্ড মিটিংয়ে সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি জানার পর সেই প্রতিষ্ঠানকে ফ্রাঞ্চাইজি না দেওয়ার নির্দেশ দেন।

অতীতে বিভিন্ন বড় প্রতিষ্ঠান বিপিএলে অংশ নিয়ে আর্থিক প্রতিশ্রুতি রক্ষা করেনি। তাতে বিসিবির সুনাম ক্ষুণ্ন হয়। আগের তিক্ত অভিজ্ঞতার কারণে এবার রূপা ফ্যাব্রিকস ও মার্ন স্টিল লিমিটেডকে ঢাকার মালিকানা না দিয়ে ভিন্ন ফ্রাঞ্চাইজি খোঁজার নির্দেশ দেন বিসিবি প্রধান।

এদিকে, মিরপুরে পে-অর্ডার নিয়ে হাজির হয়েছিলেন রূপা ফ্যাব্রিকস ও মার্ন স্টিল লিমিটেডের প্রতিনিধিরা। কিন্তু তাদের পে-অর্ডার গ্রহণ করেনি বিসিবি।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৬ ডিসেম্বর

Back to top button