ফেনী

ফেনীর সোনাগাজীতে নির্বাচনী বিধি ভঙ্গ, আটক ৭৫

ফেনী, ২৬ ডিসেম্বর – ফেনীর সোনাগাজীতে ভোটারদের প্রভাবিত, অবৈধভাবে নির্বাচনী এলাকায় প্রবেশ, কেন্দ্রে ও আশপাশে বিশৃঙ্খলা সৃষ্টি এবং নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগে ৭৫ জনকে আটক করা হয়েছে।

শনিবার রাত থেকে রোববার (২৬ ডিসেম্বর) বিকাল পর্যন্ত সোনাগাজীর ৯ ইউপি থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে ইউপি সদস্য প্রার্থী, এজেন্ট ও বহিরাগত রয়েছেন।

পুলিশ ও সংশ্লিষ্টরা জানান, শনিবার রাতে নির্বাচনী এলাকায় অবৈধ প্রবেশের সময় সোনাগাজী পৌর এলাকার মাঝির দোকান ও কারামতিয়া বাজার থেকে দুটি মাইক্রোবাসসহ ১৭ জনকে আটক করা হয়। অন্যদিকে নবী উল্লাহ বাজার থেকে বহিরাগত ১০ জনকে পুলিশে দেয় স্থানীয়রা।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে মধ্যম চরছান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোবাইল ব্যবহার করায় ১৩ এজেন্টকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বগাদানায় ভোটারদের প্রভাবিত করায় ইউপি সদস্য প্রার্থী একরামুল হককে আটক করে স্টাইকিং ফোর্স। এছাড়া বাকি আটকদের নির্বাচনী এলাকায় বিভিন্ন স্থানে বিশৃঙ্খলা সৃষ্টি, ভোটারদের প্রভাবিত, নিয়ম ভেঙে নির্বাচনী এলাকায় প্রবেশসহ নির্বাচনী বিধি ভঙ্গের কারণে আটক করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, নির্বাচনী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনী তাদের আটক করে। ভোটের ফল ঘোষণার পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তের আলোকে ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ ডিসেম্বর

Back to top button