টলিউড

শ্রাবন্তীকে ভক্তের প্রশ্ন, ‘এত মোটা হয়ে গেছ কেন’

কলকাতা, ২৬ ডিসেম্বর – টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি একটা সময় ছিলেন সবার পছন্দের তালিকায়। তার মিষ্টি হাসি, উচ্ছ্বল অভিনয়ে মুগ্ধ হতো দর্শক। কিন্তু গত কয়েক বছরে কেবল সমালোচনাই কুড়িয়েছেন তিনি। এর কারণ অবশ্য তার ব্যক্তিগত জীবন। বিয়ে, বিচ্ছেদ, সাহসী রূপে সোশ্যাল মিডিয়ায় হাজির হওয়া ইত্যাদি কারণে বারংবার সমালোচনায় জর্জরিত হয়েছেন।

এবার শ্রাবন্তীর দিকে নেটিজেনরা আঙুল তুলল তার ওজনের প্রসঙ্গে। অনুসারীদের দাবি, অভিনেত্রীর ওজন বেড়েছে। এ কারণে তার সৌন্দর্যেও নাকি ভাটা পড়েছে।

এক অনুসারী মন্তব্য করেছেন, ‘মোটা হতে হতে ফেটে যাও!’, আরেকজন লিখেছেন, ‘এত মোটা হয়ে গেছ কেন?’, কেউ আবার অশ্রাব্য ভাষায়ও মন্তব্য করেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রামে।

কলকাতার ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ডস বা ফাফডা’র মনোনয়ন তালিকা প্রকাশের দায়িত্ব পেয়েছেন শ্রাবন্তী। সেই তালিকাই ছোট ছোট ভিডিওর মাধ্যমে ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন অভিনেত্রী। এ সময় তার পরনে ছিল লাল রঙের শর্ট গাউন। এই ভিডিও দেখেই অনুসারীদের নানারকম প্রশ্ন।

অবশ্য অনেকে শ্রাবন্তীর এই রূপেও মগ্ন হয়েছেন। তাদের মতে, স্থূলতা অভিনেত্রীকে আরও মোহনীয় করে তুলেছে।

এদিকে শ্রাবন্তী সম্প্রতি যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। নাম ‘ভয় পেয়ো না’। এটি নির্মাণ করবেন অয়ন দে। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে ওমকে। তারা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন এতে।

এম ইউ/২৬ ডিসেম্বর ২০২১

Back to top button