সংগীত

এস কে সমীরের সংগীতে লিমন চৌধুরীর গান

ঢাকা, ২৬ ডিসেম্বর – ২০২১ সালের সমাপ্তি ও ২০২২ সালকে স্বাগত জানিয়ে এস কে সমীরের সঙ্গীত পরিচালনায় প্রবাসী কণ্ঠশিল্পী লিমন চৌধুরীর ‘মন পাখিরে’ শিরোনামের রোমান্টিক একটি মিউজিক ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে সাউন্ডটেকের ব্যানারে।

গানটির বিষয়ে নজরুলগীতি ও আধুনিক গানে পারদর্শী প্রবাসী কণ্ঠশিল্পী লিমন চৌধুরী বলেন, আমি দীর্ঘদিন যাবত নিউইয়র্কৈ অবস্থান করছি এবং সেখানে বাঙালি কমিউনিটিতে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে আমি গান পরিবেশন করে থাকি; কিন্তু আমার মৌলিক গানের মিউজিক ভিডিও এর আগে দেশের কোনো অডিও লেভেল থেকে রিলিজ হয়নি। সংগীত পরিচালক এস কে সমীরের হাত ধরে তার অত্যন্ত সুন্দর সংগীতায়োজনে এটাই আমার প্রথম মৌলিক গানের রোমান্টিক ঘরানার একটি মিউজিক ভিডিও প্রকাশিত হলো। গানটিতে এত সুন্দর অফ ট্রাকের কথা ও সুর দিয়েছেন ফিরোজ কবীর ডলার; যা খুব পছন্দ হয়ে যায় এবং এস কে সমীর এত সুন্দর সংগীতায়োজন করে আমাকে দিয়ে গানটি সুন্দরভাবে উপস্থাপন করিয়েছেন এজন্য আমি তাদের কাছে অনেক অনেক কৃতজ্ঞ।

আর এই সুন্দর গানটি আরো সুন্দরভাবে মিউজিক ভিডিওতে রূপান্তর করেছেন দেশের আরেক স্বনামধন্য ভিডিও ডিরেক্টর সৌমিত্র ঘোষ ইমন। তার কাছেও অনেক অনেক কৃতজ্ঞ। দেশের স্বনামধন্য অডিও লেভেল কোম্পানি সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ বাবুল ভাইকেও আমি আমার পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই আমার গানটিকে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে রিলিজ করবার জন্য। আগামীতে আরও ভালো গান নিয়ে আপনাদের সামনে হাজির হব- এ প্রত্যাশাই রইল।

এন এইচ, ২৬ ডিসেম্বর

Back to top button