ক্রিকেট

বক্সিং ডে টেস্টে ইংল্যান্ড একাদশে চমক

মেলবোর্ন, ২৬ ডিসেম্বর – অ্যাশেজের প্রথম দুই টেস্ট হেরে খাদের কিনারায় দাড়িয়ে আছে ইংল্যান্ড। আগামীকাল শুরু হতে যাওয়া বক্সিং ডে টেস্টে হারলেই যে অ্যাশেজ হেরে বসবে ইংলিশরা। আগের দুই টেস্টে ইংল্যান্ডের ব্যাটিং-বোলিং দুই ডিপার্টমেন্টরই দেখা গেছে শোচনীয় অবস্থা।

আগামীকাল মেলবোর্নে বক্সিং ডে টেস্টে তাই যেকোন ভাবে ঘুরে দাড়াতে চায় ইংল্যান্ড। ব্রিসবেন আর অ্যাডিলেড টেস্টের একদিন আগে ১২ জনের দল দিলেও এই টেস্টের আগের দিন সংবাদ সম্মেলনে মূল একাদশই ঘোষণা করে দিলো ইংলিশ অধিনায়ক জো রুট।

অ্যাশেজ বাঁচাতে মরিয়া ইংল্যান্ড এই টেস্টের দলে এনেছে চার পরিবর্তন। বাদ পড়েছেন ফর্মহীনতায় ভোগা ররি বার্নস, অলি পোপ, ক্রিস ওকস আর স্টুয়ার্ট ব্রড। তাদের জায়গায় তৃতীয় টেস্টে ডাক পেয়েছেন জ্যাক লিচ, মার্ক উড, জ্যাক ক্রলি আর জনি বেয়ারস্টো।

আগের দুই টেস্টের দলের ব্যর্থতা রুখতে এই টেস্টে জিততেই হবে ইংলিশদের। অন্যদিকে প্রথম দুই টেস্টে দাপুটে জয় তুলে নিয়ে বেশ ফুরফুরে মেজাজে অজিরা। এদিকে এই টেস্টে দলে ফিরবেন অজি কাপ্তান প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ানদের মনোবল তো চাঙ্গা থাকারই কথা।

ইংল্যান্ড একাদশ: জো রুট (অধিনায়ক), জ্যাক ক্রলি, জনি বেয়ারস্টো, হাসিব হামিদ, জ্যাক লিচ, জস বাটলার, বেন স্টোকস, অলি রবিনসন, ডেভিড মালান, জেমস অ‍্যান্ডারসন, মার্ক উড।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৬ ডিসেম্বর

Back to top button