টলিউড

শ্রাবন্তীর বিচ্ছেদ বিচ্ছেদ খেলা

কলকাতা, ২৫ ডিসেম্বর – প্রেম-বিয়ে-বিচ্ছেদ বিনোদন জগতের আলোচিত সংবাদ। চলতি বছর প্রেমের কারণে টলিউড-তারকারা যেমন আলোচনায় ছিলেন, তার চেয়ে বহুগুণ সমালোচনা হয়েছে তাদের বিচ্ছেদ নিয়ে। শ্রাবন্তী, নুসরাত ফারিয়া এই তালিকায় সবচেয়ে বড় নাম। তবে তালিকায় যখন গায়ক অনুপম রায়ের নাম এসেছে তখন চোখ কপালে উঠেছে অনেকের। প্রশ্ন উঠেছে তবে কি তিনি ‘আমাকে আমার মতো থাকতে দাও’- এই তত্ত্বে বিশ্বাসী হয়ে উঠছেন।

যাই হোক, এ প্রশ্নের উত্তর অনুপম রায় না দিলেও অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এ বছর নিজের মতো করে কাটাতে পারেননি। বছরের বিভিন্ন সময় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে তার বিচ্ছেদের সংবাদ। অনেকে তো এর নাম দিয়েছেন: ‘শ্রাবন্তীর বিচ্ছেদ বিচ্ছেদ খেলা’।

ভালোবেসে রোশান সিংয়ের সঙ্গে তৃতীয় সংসার বেঁধেছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু দাম্পত্য কলহের কারণে এক বছরের বেশি সময় আলাদা থাকছেন এই যুগল। শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সংসার করার জন্য মামলাও দায়ের করেন রোশান। কিন্তু তাতে সায় না দেননি এই অভিনেত্রী। উল্টো বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা ঠুকে দেন তিনি। শুধু তাই নয়, খোরপোশ বাবদ অর্থও দাবি করেন এই অভিনেত্রী।

গত ১২ এপ্রিল শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেন রোশান। কিন্তু ২৬ এপ্রিল শ্রাবন্তী জানান, তিনি এতে রাজি নন। এরপর ৭ জুন, আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।

জানা গেছে, হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারা অনুযায়ী— স্বামী বা স্ত্রী কেউ যদি কোনো যুক্তিযুক্ত কারণ না দেখিয়ে একসঙ্গে না থাকেন, তবে অপরজন এই ধারায় মামলা করতে পারেন। পরবর্তী সময়ে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়া ব্যক্তিকে যথাযথ কারণ দেখাতে হয়। এসব নিয়ে বছরজুড়ে কাদা ছোড়াছুড়ি করেন এই জুটি। এখনো আনুষ্ঠানিকভাবে বিষয়টির নিষ্পত্তি না হলেও শ্রাবন্তী সমালোচিত হয়েছেন বেশি।

অনেকেই তার চতুর্থ বিয়ের খবর জানতে চেয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কেউ আবার এক পা এগিয়ে তার ছেলের প্রেমকেও সামনে এনেছেন। তাতে আর যাই হোক লাভ হয়নি শ্রাবন্তীর। এ বছর নতুন করে তিনি প্রেমেও পড়েননি। অর্থাৎ লাভ এবং Love দু’জায়গাতেই এই অভিনেত্রীর প্রাপ্তির খাতা শূন্য।

এন এইচ, ২৫ ডিসেম্বর

Back to top button