টলিউড

বছরের আলোচিত প্রশ্ন: নুসরাতের ছেলের বাবা কে?

কলকাতা, ২৫ ডিসেম্বর – সম্পর্ক গড়া যতটা মধুর, বিচ্ছেদ ততটাই তিক্ততার। তবু নানা প্রতিকূলতা, বৈরিতা বা বনিবনা না হলে বিচ্ছেদের দিকে গড়ায় সম্পর্ক। তারকা দম্পতির বিচ্ছেদ গণমাধ্যমের শিরোনাম হয়। এ নিয়ে শুরু হয় আলোচনা, সমালোচনা। চলতি বছর অনেক জনপ্রিয় তারকার সংসার ভেঙেছে। আবার অনেকের বিচ্ছেদ চূড়ান্ত না হলেও সম্পর্ক ঝুলে আছে আনুষ্ঠানিকতার অপেক্ষায়। অনেকে আবার আলাদা বসবাস করছেন। তেমনই একজন টলিউড তারকা নুসরাত জাহান।

২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। বিয়ের এক বছরের মাথায় শুরু হয় তাদের দাম্পত্য কলহ। এরপর আলাদা থাকতে শুরু করেন নুসরাত ও নিখিল। এর মধ্যেই গুঞ্জন জোরালো হয়, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। শুধু তাই নয়, তার মা হওয়ার গুঞ্জনও বাতাসে ভেসে বেড়ায়।

বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। সর্বশেষ গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত। এরপরই সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন ওঠে। সর্বশেষ জানা যায়, নুসরাতপুত্র ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, যশ দাশগুপ্ত।

নুসরাত-নিখিলের দাম্পত্য কলহ শুরু হওয়ার পর প্রকাশ্যে আসে শুধু ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন তারা। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। নিয়ম অনুযায়ী, বিবাদীকে আদালতে গিয়ে বলতে হয় বাদীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেন। গত ১৭ নভেম্বর এ মামলার রায় হয়। আদালত জানান, আইনের দৃষ্টিতে নুসরাত জাহান ও নিখিল জৈনর বিয়ে অবৈধ। এ রায়ের মাধ্যমে নুসরাত-নিখিলের বিচ্ছেদের আনুষ্ঠানিক ইতি ঘটে।

এন এইচ, ২৫ ডিসেম্বর

Back to top button