বলিউড

পর্দায় চুমু খেতে নারাজ মেহরীন কৌর পিরজাদা

হায়দ্রাবাদ, ২৫ ডিসেম্বর – দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মেহরীন কৌর পিরজাদা। গত ৪ নভেম্বর মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘মাঞ্চি রাজুলচাই’। মারুতি দাশারি পরিচালিত এ সিনেমা দর্শকের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কিন্তু সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র রূপানকারী পিরজাদাসহ অন্যরা প্রশংসা কুড়িয়েছেন।

এ সিনেমা মুক্তির পর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি মেহরীন। তবে সম্প্রতি একটি সিনেমার কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করতে নারাজ এই নায়িকা।

এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু ভাষার একটি সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মেহরীন কৌর পিরজাদা। কারণ সিনেমাটিতে কিছু অন্তঃরঙ্গ দৃশ্য রয়েছে। গল্প শোনে কাজটি করার জন্য আগ্রহ প্রকাশ করেছিলেন। কিন্তু যখন জানতে পারেন সিনেমাটিতে বেশ কিছু চুম্বন ও অন্তঃরঙ্গ দৃশ্য রয়েছে। তখন এ অভিনেত্রী বলেন—‘না, কাজটি আমি করব না।’

বর্তমানে মেহরীনের হাতে কন্নড় ও তেলেগু ভাষার দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে তেলেগু ভাষার ‘এফথ্রি’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। মেহরীন ছাড়াও এতে আরো অভিনয় করেছেন—তামান্না ভাটিয়া। আগামী বছরের ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এন এইচ, ২৫ ডিসেম্বর

Back to top button