ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ক্রিকেট খেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ২০

ব্রাহ্মণবাড়িয়া, ২৪ ডিসেম্বর – ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরও পাঁচ পুলিশ সদস্যও আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা খন্দকারপাড়া ও কুট্টাপাড়া ডাইনপাড়ার মানুষজনের মধ্যে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে সকল আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আহত ব্যক্তিরা হলেন- সরাইল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, সাইফুল ইসলাম নামে আরেক এসআই, পুলিশ সদস্য জামাল উদ্দিন, আশরাফুল ইসলাম ও শাহিদুল ইসলাম। আহত অন্য ব্যক্তিরা হলেন রাজন মিয়া (২৫), আমিনা বেগম (২৫), সজিব মিয়া ও আমির খন্দকার। তাঁরা সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সৈয়দটুলা খন্দকারপাড়া ও কুট্টাপাড়া ডাইনপাড়ার কিশোরদের মধ্যে বিরোধ লাগে। কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এসময় ডাইনপাড়ার সজিব মিয়াকে (১৯) মারধর করে মাথা ফাটিয়ে দেয়া হয়। এরই জের ধরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। এতে অন্তত ২০ জন আহত হয়েছে। এর মধ্যে ৫ পুলিশ সদস্যও রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুজন কর্মকর্তাসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে কয়েকজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২৪ ডিসেম্বর ২০২১

Back to top button

This will close in 20 seconds