ক্রিকেট

কারও প্রতি অভিযোগ নেই, অনেক অভিমান আছে : সাইফউদ্দিন

ঢাকা, ২৪ ডিসেম্বর – টি-টোয়েন্টিতে বোলিং অলরাউন্ডার সাইফুদ্দিনের কার্যকারিতা সবারই জানা। তবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া চোট এখনো ভুগাচ্ছে তাকে। পুরনো পিঠের সেই চোট থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি তিনি।

এই চোটের কারণে বোলিং করতে না পারলেও ব্যাট হাতে প্রস্তুত সাইফুদ্দিন। আর তার আগ্রাসী ব্যাটিংয়ের কারণে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দল পাওয়ার প্রত্যাশাও করেছিলেন তিনি। তবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের তালিকায় রাখা হয়নি সাইফুদ্দিনের নাম। কারণ বোলিং করতে পারবেন না বলে।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের তালিকা নিয়ে আলোচনা শুরুর পরপরই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দেন সাইফুদ্দিন। সেখানে তিনি লিখেছেন, ‘আমাদের মত সাধারণ জুনিয়র খেলোয়াড়দের মনের কথা শোনার বা বোঝার কোনো সময় কারও নেই হয়তো। কারও প্রতি কোনো অভিযোগ নেই, কিন্তু অভিমান আছে অনেক।’

সাইফুদ্দিনের এই পোস্ট প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকার কারণে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। তবে দিন কয়েক আগে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সাইফুদ্দিন জানিয়েছিলেন, ব্যাটারের ভূমিকায় বিপিএল খেলতে চান তিনি। চোটের কারণে বিপিএলের সর্বশেষ আসরেও অংশ নেওয়া হয়নি তার।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৪ ডিসেম্বর

Back to top button