টলিউড

জন্মদিনে রুক্মিণীকে নিয়ে কেক কাটবেন দেব

কলকাতা, ২৩ ডিসেম্বর – ২৫ ডিসেম্বর মানেই টালিউড ইন্ডাস্ট্রিতে অলিখিত উৎসব! যিশু খ্রিস্টের জন্মদিন বলে নয়। দেব অধিকারীর জন্মদিন! প্রতি বছর তার দল, কলাকুশলী, বিভিন্ন ফ্যানক্লাব এবং দিনের শেষে বান্ধবী রুক্মিণী মৈত্রের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায় সাংসদ-তারকাকে। এ বছর কী করবেন খোকাবাবু?

খবরে বলা হয়েছে, শুক্রবার জন্মদিনের আগে মুক্তি পাওয়ার কথা নতুন ছবি ‘টনিক। এটা দেবের জন্মদিন উদযাপনেরই বিশেষ অংশ। সিনেবোদ্ধাদের আগাম আভাস, ‘টনিক’ দর্শকদের নতুন করে হলমুখী করতে চলেছে।

তবে এত কিছু মধ্যেও বসে নেই দেবের দল। ‘দেবদা’কে কী উপহার দিতে চলেছেন তারা? টিম দেবের পক্ষ থেকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অর্ণব গুহ। পেশায় চিত্রগ্রাহক অর্ণব এসভিএফ, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের সঙ্গে যুক্ত। নিজের স্টুডিও-ও আছে তার। আর আছে রুবির মোড়ের কাছে ‘দেব অ্যান্ড টি’ স্টল।

অর্ণব গুহ জানিয়েছেন, রেডিও সঞ্চালক নীলায়ন একটি গান বেঁধেছেন দেবকে নিয়ে। নিজের কথা, সুরের সেই গানটির ভিডিও করে টিমের পক্ষ থেকে নায়ককে উপহার দেওয়া হবে।
আর থাকবে চকলেট কেক, কেকের বুকে দেবের ছবি। ২৫ ডিসেম্বর বিকালে রুক্মিণীকে নিয়ে আসবেন, কেক কেটে উল্লাসে মাতবেন সবার সঙ্গে।

‘দেব অ্যান্ড টি’ স্টলেও এ দিন থাকছে বড় চমক। অর্ণব বলেন, দেবদার বড় ছবি আনিয়েছি। সেই দিয়ে সাজানো হবে দোকান। এ দিন ক্রেতারা প্রতি দিনের রকমারি চায়ের সঙ্গে পাবেন ‘রংবাজ কফি’, ‘পাগলু চা’।’’

দেবের দুই ব্লকবাস্টার ছবির নামে বানানো পানীয় দু’টির বিশেষত্ব কী? জবাব তিনি বলেন, দেব যেকোনো বয়সের মেয়েদের চোখে চকলেট হিরো! যুক্তি, চকলেট দেখলে যেমন মেয়েরা নিজেদের সামলাতে পারেন না তেমনই বেসামাল হন দেব’কে দেখলে। সেই ভাবনা থেকেই কফিতে মিশে যাবে গাঢ় চকলেট!

কফি-চকলেটের মিলিত রূপ এই পানীয়। অর্ণবের দাবি, ‘পাগলু চা’ হবে দেবের পাগলু অবতারের মতোই ঝাঁঝালো! চায়ে মিশে যাবে গোটা শুকনো লঙ্কার ঝাঁঝ। এ সবের পাশাপাশি দিনভর দেবের নানা ছবির জনপ্রিয় গানে মজে থাকবে চা-বিপণি।

এন এইচ, ২৩ ডিসেম্বর

Back to top button