বলিউড

২০২২ সালেই সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে!

মুম্বাই, ২৩ ডিসেম্বর – কয়েকদিন আগে বিয়ে করেছেন বলিউডের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আরেক প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জনও উড়ছে। এবার শোনা যাচ্ছে, নতুন বছরেই বিয়ের পরিকল্পনা করছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।

বলিপাড়ায় অনেকদিন থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের গুঞ্জন উড়ছে। ‘শেরশাহ’ সিনেমায় এই জুটির রসায়ন তাদের নিয়ে আলোচনা আরো বাড়িয়ে দিয়েছে। যদিও এখনো প্রেমের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই বলেননি এই দু’জন। তবে প্রায়ই একসঙ্গে ছুটি কাটাতে যান তারা।

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম নিয়ে তাদের ঘনিষ্ঠ একজন সূত্র বলেন, ‘তাদের সম্পর্ক এখনো বিয়ের সিদ্ধান্ত পর্যন্ত পৌঁছায়নি। আমরা সকলেই ক্যাটরিনা ও ভিকির বিষয়টি দেখেছি। তারা কীভাবে সবাইকে চমকে দিয়েছেন। সিদ্ধার্থ ও কিয়ারাও হয়তো তেমনটাই কিছু ভাবছেন।’

অপর এক সূত্র জানান, ইতোমধ্যে পরস্পরের পরিবারের সঙ্গে দেখা করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। খুব শিগগির প্রেমের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন তারা। নতুন বছরেই তাদের বিয়ের পিঁড়িতে দেখা যেতে পারে।

এর আগে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে সিদ্ধার্থ বলেন, ‘আমি জানি না। আমি কোনো জ্যোতিষী বা এ ধরনের কিছু নই। যখন এমন কিছু ঘটবে সবাইকে জানাবো। কোনো নির্দিষ্ট টাইমলাইন নেই। সঠিক সময়েই সবকিছু হবে। আগেও না পরেও না।’

এন এইচ, ২৩ ডিসেম্বর

Back to top button